অনুশীলন শেষে ভারতীয় ভিসা সেন্টারে মাহমুদউল্লাহ

|

ভারতীয় ভিসা সেন্টারে মাহমুদুল্লাহ রিয়াদ।

সতীর্থ খালেদ আহমেদকে সালাম দিয়ে প্রায় ঘণ্টাখানেকের ব্যাটিং সেশনের ইতি টানেন মাহমুদউল্লাহ রিয়াদ। বিশ্বকাপের ভিসা নিতে অনুশীলন শেষে তিনি ছুঁটে গিয়েছেন ভারতীয় ভিসা সেন্টারে। মিরপুরে সোমবার (২৮ আগস্ট) ব্যাটিং করেছেন তামিম ইকবাল, সৌম্য সরকারও। বিশ্বকাপের টিকিট কে নিশ্চিত করবেন সে নিয়েও চলছে আলোচনা।

এদের মধ্যে যাকে নিয়ে আলোচনা বেশি হচ্ছে তিনি মাহমুদউল্লাহ রিয়াদ। এদিনের মতো অনুশীলনে ইতি টানলেও ফেরার চেষ্টায় যে ফুলস্টপ দিতে চান না তিনি, ব্যাট হাতে সেটা ছিল স্পষ্ট। নেটে তার ঘণ্টাখানেকের আগ্রাসী মেজাজের ব্যাটিং অনুশীলনে ফুটে উঠেছে জাতীয় দলের জার্সিতে ফেরার ক্ষুধা।

লঙ্কায় সবাই যখন এশিয়া কাপ মিশনে মগ্ন, মিরপুরে তখন ভাগ্য বদলের চেষ্টা করে যাচ্ছেন রিয়াদ-সৌম্য। রিয়াদের পাশের নেটে লম্বা সময় ব্যাট হাতে ঘাম ঝরিয়েছেন সৌম্য সরকারও। তবে, মিরপুরে সৌম্যকে রেখেই বিশ্বকাপের জন্য ভিসা সংক্রান্ত কাজে ভারতীয় ভিসা সেন্টারে ছুঁটে যান রিয়াদ। দিয়েছেন ফিঙ্গারপ্রিন্টও।

রিয়াদ-সৌম্যরা দৃশ্যপটে থাকলেও সূর্য মধ্য গগণে ওঠার আগেই অবশ্য অনুশীলন শেষ করে মিরপুর ছাড়েন তামিম ইকবাল খান। প্রায় আধ ঘণ্টার ব্যাটিং সেশনে সাবলীল তামিমকেই দেখা গেছে হোম অফ ক্রিকেটে।

একজন ইনজুরি কাটিয়ে ফিরতে মরিয়া তো বাকি দু’জনের লড়াই, নিজেদের সামর্থ্য জানান দিয়ে জাতীয় দলের জার্সি গায়ে জড়ানোর। তবে, বিশ্বকাপ মিশনে কার ভাগ্য সহায় হবে সেটা সময়ই বলে দেবে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply