ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ‘ডিনার ডেটে’ যাবেন পাকিস্তানি মডেল

|

ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা, সেটি বিশ্বকাপ হোক কিংবা আইসিসির কোনো ইভেন্ট। চিরপ্রতিদ্বন্দীদের এই ম্যাচ দেখতে এবারও উৎসাহের কমতি ছিলো না ক্রিকেটপ্রেমীদের মাঝে। কিন্তু এবারের বিশ্ব আসরে পাকিস্তানের ওপর একচেটিয়া আধিপত্য দেখিয়েছে ভারত। বাবরদের গুড়িয়ে দিয়ে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় রোহিত শর্মার দল।

ভারতের কাছে বধ হওয়ায় মন ভালো নেই দেশটির মানুষদের। আর আয়োজক দেশটির পরের প্রতিপক্ষ প্রতিবেশী দেশ বাংলাদেশ। নিজেদের দুঃখ কিছুটা হলেও ভুলতে চাইছে তারা। তাইতো এই ম্যাচে তারা সমর্থন দিচ্ছে টাইগারদের। পাক সমর্থকদের প্রত্যাশা, বাংলাদেশের হাতেই হোক ভারতের ভরাডুবি।

ব্যতিক্রম নয় পাকিস্তানের মডেল ও অভিনেত্রী সেহের শিনওয়ারি। কিন্তু এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন এক বিশেষ ঘোষণা। যেখানে আবেগ তাড়িত হয়ে তিনি লিখেই ফেলেছেন, ভারতকে হারালে বাংলাদেশের ক্রিকেটারের সঙ্গে ডিনার ডেটে যাবেন।

সেহের শিনওয়ারি লেখেন, ইনশাআল্লাহ আমার বাঙালি বন্ধুরা পরের ম্যাচে আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে আমি ঢাকায় যাবো এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেটে যাবো।

https://x.com/SeharShinwari/status/1713466151013929313?s=20

শুধু একটি পোস্ট দিয়েই ক্ষান্ত হননি সেহের। গেল ১৬ অক্টোবর টুইটারে আরও একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। তিনি লেখেন, বাংলাদেশ ভারতকে হারাতে যাচ্ছে। আমার টুইটের স্ক্রিনশট নিয়ে রাখুন। আমার কথা সত্যি হলে যেনো দেখাতে পারেন।

১৯ অক্টোবর পুনেতে নিজেদের চতুর্থ ম্যাচে ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ। আসরে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে দুই ম্যাচেই হারের মুখ দেখেছে লাল-সবুজের প্রতিনিধিরা। তবে এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় সাকিব আল হাসানের দল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply