টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ; একাদশে নেই সাকিব

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপে ভারতের বিপক্ষে মহা গুরুত্বপূর্ণ ম্যাচে নেই বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। ফলে তার জায়গায় নেতৃত্ব দিচ্ছেন সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। চলতি আসরের চতুর্থ ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের ভারপ্রাপ্ত অধিনায়ক শান্ত।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচ শুরু হয়েছে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। রোহিত শর্মার দলের বিপক্ষে মাঠে নামার আগে একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। ইনজুরির কারণে খেলা হচ্ছে না সাকিবের। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন স্পিনার নাসুম আহমেদ। এদিকে তাসকিন আহমেদও খেলছেন না এই ম্যাচে। তার জায়গায় একাদশে খেলছেন হাসান মাহমুদ।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, ভিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব, শার্দূল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply