ওয়ার্নার-মার্শের ঝড়ে দিশেহারা পাকিস্তান

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের ঝড়ো শুরুতে দিশেহারা হয়ে পড়েছে পাকিস্তানের বোলাররা। পাওয়ারপ্লে’তে পাকিস্তানি পেসারদের তুলোধুনো করে ৮৩ রান তুলে ওয়ার্নার-মার্শ জুটি। মাত্র ১২.৩ ওভারে শতরানের জুটি পেরিয়ে যান তারা। এই দুই ব্যাটারের ওপর ভর করে বড় সংগ্রহের পথে ছুটছে অজিরা। অন্যদিকে, উইকেটের খোঁজে রয়েছে বাবর আজমের দল।

শুক্রবার (২০ অক্টোবর) বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান অধিনায়ক বাবর আজম। আগে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ঝড় তুলেন অজি দুই ওপেনার ওয়ার্নার-মার্শ। বিধ্বংসী যুগলবন্দীতে চোখে সর্ষেফুল দেখছে পাকিস্তান। যে বোলিং নিয়ে তাদের এতো অহমিকা, তাদের পাত্তাই দিচ্ছেন না অজি দুই ওপেনার। অবশ্য পঞ্চম ওভারেই ডেভিড ওয়ার্নার ক্যাচ দিয়েছেন। তবে সহজ ওই ক্যাচের সঙ্গে মোমেন্টাম ফেলে দেন পাকিস্তানের একাদশে জায়গা পাওয়া লেগ স্পিনার উসামা মীর।

শেষ খবর পাওয়া পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৮ ওভারে কোন উইকেট না হারিয়ে ১৪৪ রান। ক্রিজে থাকা ওয়ার্নার ৬০ বলে পাঁচটি করে চার ও ছক্কায় ৭১ রান করেন। তার সঙ্গী মার্শ আছেন ৪৮ বলে নয়টি চার ও তিন ছক্কায় ৬২ রান করে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply