আসছে ভিন্ন ধারার ‘আইসসালা সোলো কনসার্ট ১’

|

ছবি: ফেসবুক পেজ।

ঢাকার আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘর অডিটোরিয়ামে সাব-কনশাস ব্যান্ডের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আইসসালা সোলো কনসার্ট ১’। শুক্রবার ( ২৭ অক্টোবর) দুপুর ৩টা ৩০ মিনিট থেকে শুরু হবে কনসার্ট।

কনসার্টের লাইনআপে রয়েছে সাব-কনশাস ব্যান্ড। মূলত, সাব-কনশাস একটি পপ রক ব্যান্ড। ব্যান্ডের এই রজত জয়ন্তী উপলক্ষ্যে কনসার্টে সাব-কনশাসের পাশাপাশি আরও থাকছে স্ল্যাম মেটাল ব্যান্ড “টর্চার গোরগ্রাইন্ডার”। ‘টর্চার গোরগ্রাইন্ডার’ ব্যান্ডটি ব্রুটাল ডেথ মেটাল ধারার মিউজিক করে থাকে। যারা ‘ভাইটাল রিমেইনস’ ব্যান্ড কিংবা গিটারিস্ট ডেভ সুজুকির সাউন্ড পছন্দ করেন, কিংবা এ ধারার মিউজিক শুনে অভ্যস্ত, তাদের জন্য আইসসালা কনসার্ট হতে চলেছে দারুণ কিছু। মূলত এই কনসার্টে টর্চার গোরগ্রাইন্ডার ‘সাব-কনশাস’ ব্যান্ডের গানগুলোই গাইবে, তবে তাদের মতো করে।

কনসার্টে আরও পারফরম করবে ডিজে সাম, নওশিন বৃন্তি এবং বাংলা ফাইভ। লাইনআপে সবাই সাব-কনশাস ব্যান্ডের গানগুলো পরিবেশন করবেন নিজেদের মতো করে।

কনসার্টের নাম ‘আইসসালা’ রাখা প্রসঙ্গে সাব-কনশাস ব্যান্ডের সদস্য অন্তর বলেন, অনেক আগে আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটি কনসার্টে পারফরম করতে যাই। আমাদের একটি গান ‘আহনা’ দর্শকদের কাছে খুব জনপ্রিয়। ওই গানটি করার সময় আমাদের ব্যান্ডের আরেক সদস্যের মাথায় সর্বপ্রথম আইসসালা নামটি আসে। ব্যান্ডের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে তাই এই নাম দেয়া হয়েছে।

কনসার্টের টিকিট পাওয়া যাবে গেট সেট রক ডট কম থেকে। টিকিট কেনার ক্ষেত্রে দুটি প্যাকেজ রয়েছে। স্টুডেন্ট ও অল অ্যাক্সেস প্যাকেজ। ৯৯৯ টাকায় অল অ্যাক্সেসের প্যাকেজে থাকছে সাব-কনশাস ব্যান্ডের টি-শার্ট, রিস্ট ব্যান্ড এবং সাব-কনশাসের সাথে ৫ মিনিট গল্প করার সুযোগ। অন্যদিকে, ৫৯৯ টাকায় স্টুডেন্ট প্যাকেজে শুধু একটি পোস্টার পাওয়া যাবে।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply