সিটির কোনো ক্ষতি হলে বাড়ির নিচে গিয়ে তাদেরকে ঘেরাও করা হবে: মেয়র আতিক

|

আমার সিটির সামনে, সিটির কোনো রাস্তা, সিটির কোনো ডিভাইডারসহ সিটির কোনো জায়গায় কোনো ধরনের সম্পদের ক্ষতি করলে, যারা ক্ষতি করবে তাদের বাড়ির নিচে গিয়ে তাদেরকে ঘেরাও করবো- এমন মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক সভায় এসব কথা বলেন তিনি। মেয়র বলেন, আন্দোলনের নামে ঢাকার কোনো একটি জায়গায় সহিংসতা হলে জড়িতদের আমরা উৎখাত করবো। যে ভাঙচুর করবে, তাদের লিস্ট দেবেন। আপনাদের বাড়ির লিস্ট আমাদের কাছে আছে।  সিটি মেয়র হিসেবে তার বাড়ি আমরা ঘেরাও দিবো।

তিনি বলেন, একটি কথা খুব বলা হচ্ছে— টেক ব্যাক বাংলাদেশ। এর মানে বাংলাদেশকে পেছনের দিকে নিয়ে আসা। এই টেক ব্যাক আমরা চাই না, আমরা চাই গো ফোরওয়ার্ড বাংলাদেশ।

সভায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ফজলে নূর তাপস বলেন, ২৮ তারিখ আমাদের জন্যে অগ্নিপরীক্ষা। এই অগ্নিপরীক্ষায় আমরা ইনশাআল্লাহ বিজয়ী হব। ২০০৬ সালের ২৮ অক্টোবর যেমন লগি-বৈঠা নিয়ে গণতন্ত্রকে রক্ষা করেছিলেন, তেমনি ২০২৩ সালের ২৮ অক্টোবরও রক্ষা করবেন।

এ সময় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, ২৮ তারিখে তারা সমাবেশ ডেকেছে। আমি ইতোপূর্বেও বলেছি বিএনপি-জামাতকে আমাদের তিন সংগঠনের ওপরে ছেড়ে দেন। আমরা যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগকে মোকাবেলা করার ক্ষমতাই বিএনপি-জামাত রাখে না। মূল সংগঠন তো দূরের কথা।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply