প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান নিশাদ

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদী যাবেন রোববার। উদ্বোধন করবেন ঘোড়াশাল পলাশ ইউরিয়া সার কারখানা। সব ধরণের প্রস্তুতিতে যখন ব্যস্ত সবাই, তখন ছোট্ট একটি প্ল্যাকার্ড হাতে দাঁড়ানো এক তরুণী নজর কেড়েছে সবার। কারণ ওই তরুণী দেখা করতে চান স্বয়ং প্রধানমন্ত্রীর সাথে।

ঘটনাটি ঘটেছে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে। তরুণীর নাম তাসমিন নিশাদ। তিনি নরসিংদী সরকারি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সদর উপজেলার সাহেপ্রতাপ এলাকার বাসিন্দা ওসমান মোল্লার মেয়ে তিনি।

নিশাদের সাথে যমুনা টেলিভিশনের প্রতিবেদকের দেখা হয় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে। তিনি জানান, পারিবারিক অসচ্ছলতার জন্য তার লেখাপড়া হুমকির মুখে। যে কোনো সময় তা বন্ধও হয়ে যেতে পারে। তাই সাহায্যের জন্য তিনি সহযোগিতা চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

নিশাদ জানান, ৪ বোনের মধ্যে তিনি তৃতীয়। বড় বোন মাস্টার্স শেষ করে বেকার। মেজো বোনও অনার্স সম্পন্ন করেছেন। আর ছোট বোন ১০ম শ্রেণির শিক্ষার্থী। একসময় নরসিংদীর বাবুরহাটে গামছা বিক্রি করে তাদের পড়াশোনা চালিয়েছেন বাবা। কিন্তু বর্তমানে তিনি অসুস্থ থাকায় সংসারে টানাপোড়েন। তাদের লেখাপড়াও বন্ধ হওয়ার উপক্রম।

বেশ কিছুক্ষণ প্ল্যাকার্ড হাতে নিশাদ দাঁড়িয়ে থাকেন ডিসি অফিসের সামনে। কিন্তু প্রধানমন্ত্রীর আগমন সংক্রান্ত বিষয় নিয়ে জেলা প্রশাসক ব্যস্ত থাকায় ছিলেন না কার্যালয়ে। তাই শেষ পর্যন্ত নিশাদ ফিরে যান বাড়িতে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply