হলে বসে এবার ‘ডানকি’ দেখার অপেক্ষা

|

ছবি: সংগৃহীত।

চলতি বছর ২১ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ডানকি’। সিনেমাটি বাংলাদেশে একযোগে মুক্তি পাওয়া নিয়ে ভক্তদের মনে ছিল সংশয়। অবশেষে দেশের সিনেমা হলগুলোতে শাহরুখ ভক্তরা যাতে সিনেমাটি দেখতে পারেন, এমন শুভ বার্তা দিলেন সিনেমা আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজ থেকে পরিচালক মামুন লিখেন, বাংলাদেশ এডভান্স টিকিট কবে পাবো? এটাই এখন কোটি টাকার প্রশ্ন।

উত্তরে পরিচালক নিজেই বলেন, পাবেন, তবে তারিখ বললে চাকরি থাকবে না!

মূলত, রাজকুমার হিরানি-কিং খানের একসঙ্গে কাজ করার গুঞ্জন চলছিল দীর্ঘদিন। তবে কখনোই তাদের স্বপ্ন বাস্তবায়িত হয়নি। অবশেষে ‘ডানকি’তে পূরণ হলো তাদের স্বপ্ন। মঙ্গলবার (৫ ডিসেম্বর) প্রকাশিত হয় ‘ডানকি’র বহুল প্রতীক্ষিত ট্রেলার।

বাস্তব জীবনের অভিজ্ঞতা থেকে আঁকা ‘ডানকি’ মূলত প্রেম এবং বন্ধুত্বের মিষ্টি মিশ্রণে তৈরি একটি গল্প। ‘ডানকি’ শাহরুখের চলতি বছরের তৃতীয় ছবি। এই বছরের শুরুর দিকে, পাঠান এবং জাওয়ানে অ্যাকশন-প্যাকড ভূমিকা দিয়ে দর্শকদের বিনোদন দিয়েছিলেন কিং খান। এবার তাকে দেখা যাবে ভিন্ন চরিত্রে।

গৌরী খান, রাজকুমার হিরানি আর জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডানকি’। হিরানি সিনেমাটির পরিচালকও। ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্চাইজির মতো একাধিক জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

শাহরুখ খান ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন বোমান ইরানি, তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচার ও অনিল গ্রোভার। হিরানি-কিং খানের একসঙ্গে কাজ করার গুঞ্জন চলছিল দীর্ঘদিন। তবে কখনোই তাদের স্বপ্ন বাস্তবায়িত হয়নি। অবশেষে ‘ডানকি’তে পূরণ হলো তাদের স্বপ্ন।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply