ম্যানসিটিকে বড় অঙ্কের জরিমানা

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে রেফারির ওপর খেলোয়াড়দের চড়াও হওয়ার ঘটনায় অবশেষে শাস্তি পেয়েছে ম্যানচেস্টার সিটি। শাস্তি স্বরূপ বর্তমান চ্যাম্পিয়নদের ১ লাখ ২০ হাজার পাউন্ড জরিমানা করেছে দ্য ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। বাংলাদেশি টাকায় যে অর্থের পরিমাণ দাঁড়ায় প্রায় ১ কোটি ৬৬ লাখ টাকা।

ঘটনা ঘটেছিল ডিসেম্বরের শুরুতে প্রিমিয়ার লিগে টটেনহামের বিপক্ষে ৩-৩ ড্র ম্যাচের শেষ দিকে। রেফারির এক সিদ্ধান্তের প্রতিবাদে তার উপর চড়াও হয়েছিলেন আর্লিং হাল্যান্ড, মাতেও কোভাচিচ এবং রুবেন ডিয়াজ। এদের মধ্যে হাল্যান্ডই বরং খানিক আগ্রাসী ছিলেন। পরবর্তী সময়ে এনিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে টুইটও করেছিলেন তিনি। 

সোমবার (১৮ ডিসেম্বর) এফএর এক বিবৃতিতে সিটির বিরুদ্ধে জরিমানার সিদ্ধান্ত বলা হয় ৩ ডিসেম্বর প্রিমিয়ার লিগে টটেনহ্যামের বিপক্ষে ৩ ডিসেম্বর প্রিমিয়ার লিগে টটনামের বিপক্ষে ম্যাচে ম্যাচ অফিশিয়ালকে খেলোয়াড়েরা ঘিরে ধরায় ম্যানচেস্টার সিটিকে ১ লাখ ২০ হাজার পাউন্ড জরিমানা করা হয়েছে। ৯৪তম মিনিটে খেলোয়াড়দের আচরণ নিয়ন্ত্রণ করার ক্ষেত্রে নিজেদের ব্যর্থতা স্বীকার করে নিয়েছে ম্যানচেস্টার সিটি এফসি। শুনানি শেষে একটি স্বাধীন বিচার কমিটি এই জরিমানা প্রদান করে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply