ম্যানচেস্টার সিটিতেই যাচ্ছেন ‘নতুন মেসি’!

|

ছবি: সংগৃহীত

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে ব্রাজিলের বিপক্ষে অসাধারণ এক হ্যাটট্রিক করেই রীতিমতো তারকা ফুটবলারে পরিণত হয়েছেন আর্জেন্টাইন তরুণ বিস্ময় ক্লাউদিও এচেভেরি। অনেকেই আদর করে তাকে ডাকছেন ‘নতুন মেসি’। কারও কারও চোখে এচেভেরি আবার মেসি ও দিয়াগো ম্যারাডোনার মিশ্রণ। এই মিডফিল্ডারকে পেতে মুখিয়ে রয়েছে ইউরোপের শীর্ষ ক্লাবগুলো। তবে সবাইকে ছাপিয়ে তার সঙ্গে চুক্তি করার খুব কাছাকাছি রয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি।

এচেভেরিকে ছয় বছরের চুক্তিতে দলে নিতে তার বর্তমান ক্লাব রিভার প্লেটের সঙ্গে ‘সমঝোতায় পৌঁছেছে’ ম্যানচেস্টার সিটি। তবে এখনই ইংলিশ ক্লাবতিতে যোগ দেবেন না আর্জেন্টিনার তরুণ এই অ্যাটাকিং মিডফিল্ডার। দলবদলের খবর নিয়ে যাকে নির্ভরযোগ্য সূত্র বলে মনে করা হয়, সেই ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো সোমবার (১ জানুয়ারি) সামাজিক মাধ্যম এক্স-এ জানান, চুক্তির অংশ হিসেবে ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত ধারে রিভার প্লেটেই থাকবেন এচেভেরি। এরপর তিনি যোগ দেবেন সিটিতে।

২০২২ সালে একইভাবে রিভার প্লেট থেকে সিটি দলে টেনেছিল আর্জেন্টাইন ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজকে। বিশ্বকাপ জয়ী এই ফুটবলার এখন পেপ গার্দিওলার দলের গুরুত্বপূর্ণ সদস্য। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, পিএসজি, য়্যুভেন্তাস, এসি মিলান ও ইন্টার মিলানের মতো ক্লাবগুলোরও নজর ছিল এচেভেরির ওপর। এই লড়াইয়ে শেষ পর্যন্ত জয়ী হচ্ছে সিটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply