‘অযোধ্যায় রাম মন্দির নির্মাণ কেউ ঠেকাতে পারবে না’

|

অযোধ্যায় রাম মন্দির তৈরি কেউ আটকাতে পারবে না। এমনটা বলেছেন, রাম জন্মভূমি ট্রাস্টের প্রধান নৃত্যগোপাল দাস।

নৃত্যগোপালের কথায়, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হাতে এখন অনেক সময় আছে। মোদি দেশের সমস্যা মেটাতে এখন ব্যস্ত। আমি বিশ্বাস করি, উনি অযোধ্যায় মন্দির তৈরি হোক সেটাই চাইবেন।”

কানপুরের শ্রীরাম জানকি মন্দিরে বসে তিনি বলেন, “অযোধ্যায় মন্দির তৈরি কেউ রুখতে পারবে না।” তিনি আরও বলেন, “নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হিসেবে আসার পর একাধিক ভালো কাজ হয়েছে। উনি দেশ থেকে দুর্নীতি নির্মূল করেছেন। এবার মন্দির তৈরি সংক্রান্ত জট কাটাবেন।”

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিকেও কটাক্ষ করেন তিনি। বলেন, “আগে যেসব নেতারা মন্দিরের নাম নিত না, তারাই এখন মন্দির তৈরির কথা বলছে। রাহুল গান্ধি মন্দির পরিদর্শনে আসছেন। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব ভগবান বিষ্ণুর মন্দির গড়ার কথা বলছেন।”

ট্রাস্ট প্রধান বলেন, “সাধুরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। তাঁর কাছে দ্রুত রাম মন্দির তৈরির বিষয়ে আবেদন জানানো হয়েছে। একটি স্মারকলিপিও তুলে দিয়ে এসেছেন তাঁরা।” তিনি আরও বলেন, “মন্দির তৈরি করে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী কোটি কোটি মানুষের হৃদয় জিতে নিতে পারেন। তাই, কয়েকটি রাজনৈতিক দল এর বিরোধিতায় নেমেছে।”

সূত্র: ইনাডো ইন্ডিয়া, দ্য উইক।









Leave a reply