ভিটামিন ও মিনারেলস সমৃদ্ধ কাপ কেক বাজারে আনলো এসিআই ফুডস

|

‘ফান সুপার চ্যাম্প’ নামে এসিআই ফুডস লিমিটেড বাজারে নিয়ে এলো দেশের প্রথম ভিটামিন ও মিনারেলস সমৃদ্ধ ফোর্টিফাইড কাপ কেক। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ঢাকার তেজগাঁওয়ের এসিআই লিমিটেডের প্রধান কার্যালয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে এটি জানানো হয়।

কাপ কেকটি ৫টি আলাদা ভেরিয়েন্টের সমন্বয়ে বাজারে ছাড়া হবে। সেগুলো হল, বাটার কাস্টার্ড কেক, মালাইক্ষীর কাস্টার্ড কেক, মাফিন কেক, চকোলেট কাস্টার্ড কেক এবং পাইন অ্যাপেল কাস্টার্ড কেক। প্রতিটি কাপে ভিটামিন এ, ভিটামিন ডি, জিঙ্ক এবং আয়রনসহ প্রয়োজনীয় পুষ্টিগুণ থাকবে, যা ভোক্তাদের দৈনন্দিন পুষ্টিমান পূরণে সহায়ক হবে বলে জানানো হয়।

পণ্যটির লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রখ্যাত লেখক ও সাহিত্যিক আনিসুল হক এবং প্রথম আলোর ডিজিটাল ট্রান্সফরমেশন ও যুব কার্যক্রমের প্রধান সমন্বয়ক মুনির হাসানসহ আরও অনেকে। এ সময় অতিথিরা শিশুদের দৈহিক ও মানসিক বিকাশে খাদ্যশিল্পে উদ্ভাবন ও পুষ্টিগুণের ভূমিকা নিয়ে তাৎপর্যপূর্ণ বক্তব্য দেন।

অনুষ্ঠানে উপস্থিত এসিআই ফুড অ্যান্ড কমোডিটি ব্র্যান্ডস এর বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন শিশুদের পুষ্টির প্রয়োজনীয়তাগুলো তুলে ধরে স্বাস্থ্যকর এবং পুষ্টিকর পণ্য ভোক্তাদের মাঝে ছড়িয়ে দেয়ার প্রতি তাদের কোম্পানির প্রতিশ্রুতি তুলে ধরেন। তিনি বলেন, শিশুদের স্বাস্থ্য ও পুষ্টিতে অবদান রাখার জন্য ফোর্টিফাইড কাপ কেক নিয়ে এসিআই ফুডস লিমিটেড সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ। সেইসাথে এটি বাংলাদেশের বাজারে দৈনন্দিন পুষ্টি চাহিদা পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলেও জানান তিনি। এ সময় প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply