ভারতে পড়ার সুযোগ দিতে ঢাকায় হচ্ছে প্রদর্শনী

|

ভারতের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোয় বাংলাদেশের শিক্ষার্থীদের পড়ার সুযোগ দেয়ার লক্ষ্যে ঢাকায় হচ্ছে ‘স্টাডি ইন ইন্ডিয়া এক্সপো’। রাজধানীর যমুনা ফিউচার পার্কে আগামী ২৩ ও ২৪ ফেব্রুয়ারি এ এক্সপো অনুষ্ঠিত হবে। ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ ও বোর্ডিং স্কুলগুলোর প্রতিনিধিরা এতে অংশ নেবেন।

এসব প্রতিষ্ঠানের প্রতিনিধিরা সঠিক কোর্স বেছে নিতে এবং ভর্তিসংক্রান্ত হালনাগাদ ও সঠিক তথ্য শেয়ার করার মাধ্যমে শিক্ষার্থীদের কাউন্সেলিং করবেন। এক্সপোতে পছন্দের প্রতিষ্ঠানে অন-স্পট আবেদন করার পাশাপাশি মেধাভিত্তিক বৃত্তি অর্জনের সুযোগ পাবেন শিক্ষার্থীরা।

অ্যাফেয়ার্স এক্সিবিশনস অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেড এই এক্সপোর আয়োজক। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শ্রী সঞ্জীব বোলিয়া বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে বাংলাদেশের শিক্ষার্থীদের কাছে ভারতের শিক্ষার বিশাল সুযোগ-সুবিধা পৌঁছে দেয়া। আমরা সঠিক উৎস থেকে সমস্ত সঠিক তথ্য প্রদান করে ভর্তি প্রক্রিয়া সহজ ও স্বচ্ছ করার লক্ষ্যে কাজ করি।

এই এক্সপোতে যেতে https://studyinindiaexpo.com/bangladesh ঠিকানায় নিবন্ধন করতে হবে। এতে বিনামূল্যে প্রবেশ করা যাবে। যমুনা টেলিভিশন ও যুগান্তর এই আয়োজনের মিডিয়া পার্টনার।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply