পিএসএল থেকেই সেরা দল গড়তে চাই: শাহিন আফ্রিদি

|

Sports,খেলাধুলা,sport live,খেলাধুলা লাইভ,খেলাধুলা live,খেলাধুলা খবর,jamuna tv sports,jamuna sports,যমুনা খেলাধুলার খবর,sports news,sports live,Today’s sports Live,Sports Bnagladesh,স্পোর্টস,Sports Daily News,All Sport update,Sports Daily,পিএসএল থেকে বিশ্বকাপের স্কোয়াড গড়তে চায় পাকিস্তান,PCB,ICC,pakistan super leage,পাকিস্তান সুপার লিগ,Cricket,কিরিকবাজ,ক্রিকেট,আজকের ক্রিকেট খেলা,আজকের খেলা লাইভ ক্রিকেট,ক্রিকেট লাইভ,লাইভ ক্রিকেট

পিএসএলে ব্যস্ত সময় পার করছেন পাকিস্তানি ক্রিকেটাররা। শুধু তাই নয়, পিএসএলে মাঠ মাতাচ্ছেন বিদেশী তারকা ক্রিকেটাররাও। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটগুলোকে প্রস্তুতির মঞ্চ হিসেবে দেখেন ক্রিকেটাররা। পাকিস্তানও মুখিয়ে আছে পিএসএল থেকেই ফর্মে থাকা প্লেয়ারদের নিয়ে বিশ্বকাপ স্কোয়াড গড়ার।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে পাকিস্তান অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি জানালেন তার পরিকল্পনা– পিএসএলে আমাদের ২০-২৫ ক্রিকেটার কেমন পারফর্ম করে, সেটা আমরা দেখছি। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এটি আমাদের সবার জন্যই ভালো সুযোগ। ঘরের মাঠে নিজেদের পক্ষে ভালো সমর্থনও পাওয়া যাচ্ছে। যা দুবাইয়ে আমরা মিস করেছি, সেখানে দর্শকরা এভাবে সমর্থন দিতে আসে না।

শাহীন আফ্রিদির নেতৃত্বে পিএসএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স ইতোমধ্যে দুটি ম্যাচে হারের তিক্ত স্বাদ পেয়েছে। এজন্য কয়েকজন তারকা ক্রিকেটারের অনুপস্থিতিকে দায়ী করেছেন এই ফাস্ট বোলার।

তিনি বলেন, রশিদ খান আমাদের প্রধান বোলার। বিশেষ করে গুরুত্বপূর্ণ মিডল ওভারে সে উইকেট নিতে পারতো। তার বিকল্প হয় না কিন্তু আমাদের ভারসাম্য রক্ষা করা দরকার। আশা করি, সিকান্দার রাজার আগমন আমাদের উপকৃত করবে। সে আসলে রশিদের অভাব কিছুটা হলেও পূরণ করতে পারবে। এছাড়া, সালমান ফাইয়াজ পিএসএলের প্রথম ম্যাচ খেললো। রাজার সঙ্গে তার জুটিতে ভালো কিছু আশা করছেন বলে জানান আফ্রিদি।

জাতীয় দলের পাশাপাশি পিএসএলেও নেতৃত্ব দিচ্ছেন শাহিন আফ্রিদি। পাকিস্তান সুপার লিগে নিজেকে ঝালিয়ে নেয়ার সুযোগ পাচ্ছেন এই তরুণ তুর্কি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply