মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে লিফট ছিঁড়ে মেরামতকর্মীর মৃত্যু

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে মেরামতে করার সময় লিফট ছিঁড়ে পড়ে মোহাম্মদ শিপন নামের (৪৫) এক মেরামত কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের নতুন ভবনের ওই দুর্ঘটনা ঘটে।

নিহত শিপন ইমাম ইঞ্জিনিয়ার লিমিটেড নামের একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিল। তবে তার বাড়ির ঠিকানা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে লিফট মেরামতের কাজ করছিলেন কয়েকজন মেরামতকর্মী।  সকাল ১১টার দিকে লিফটের ষষ্ঠতলায় কাজ করার সময় অসাবধানতাবসত নিচ থেকে কেউ ডাউনবাটন চাপলে লিফট নিচের দিকে চলে যায়। এতে সে কিছুক্ষণ দরজায় ঝুলে থেকে ছিটকে নিচে পড়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, হাসপাতালের নতুন ভবনে লিফটের রক্ষণাবেক্ষণ কাজ করছিল তারা।  নিহত ব্যক্তি মাথায় ও শরীরের গুরুতর আঘাত পেয়েছে।

এ বিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মরদহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply