কী কারণে ইমরান হাশমিকে ডিভোর্স দিতে চান তার স্ত্রী?

|

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। পর্দায় অজস্র চুম্বনদৃশ্যে অভিনয় করা এই অভিনেতাকে বলা হয় সিরিয়াল কিসার। কিন্তু পর্দার এই নায়ক বাস্তবজীবনে একেবারে পারিবারিক আবহ মেনে চলেন, যাকে বলে ফ্যামিলি ম্যান। স্ত্রী পারভিন সাহানির সঙ্গে তার ১৭ বছরের সংসার। রয়েছে এক পুত্রসন্তানও। কিন্তু সম্প্রতি এই অভিনেতা জানিয়েছেন, তার স্ত্রী প্রায়ই তাকে বিবাহ বিচ্ছেদের হুমকি দেন। খবর এনডিটিভি’র।

ঠিক কী কারণে এই হুমকি তা অভিনেতা নিজেই খোলাসা করেছেন। ইমরান বলেছেন, আসলে গোটা পরিবারের থেকে আমার খাদ্যাভ্যাস একেবারেই আলাদা। কারণ আমি সুস্বাস্থ্যের জন্যে দু’বছরে এক বার খাদ্যভ্যাস পরিবর্তন করে ফেলি। সেই সময়ের নির্ধারিত ডায়েটের আমার মধ্যাহ্নভোজ ও নৈশভোজের যে মেনু তাতে নড়চড় হয়না। সেটা আবার আমার স্ত্রীর জন্য বিরক্তির বিষয়।

ইমরান আরও বলেছেন, তার খাবারের মেনুতে থাকে অ্যাভোকার্ডো সালাদের সঙ্গে ছোলা ও লেটুস পাতা। সাথে থাকে একটু মুরগির কিমা কারণ এটা সহজপাচ্য তাই। আর অল্প মিষ্টি আলুও খাবারের তালিকায় রাখেন তিনি। মূলত এ কারণেই তার স্ত্রী বারবার তাকে ছেড়ে যাওয়ার হুমকি দেন বলে জানান অভিনেতা।

উল্লেখ্য, সর্বশেষ ইমরানকে ‘সেলফি’ ও ‘টাইগার-৩’ সিনেমায় দেখা গিয়েছে। সামনে তাকে দেখা যাবে ‘এয়ে ওয়াতান মেরে ওয়াতান’ ও তেলেগু সিনেমা ‘ওজি’ তে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply