বগুড়ায় হোটেল থেকে ৪০ কেজি মরা মুরগির মাংস জব্দ

|

বগুড়া ব্যুরো:

বগুড়া শহরের একটি খাবার হোটেল থেকে ৪০ কেজি মরা মুরগির মাংস জব্দ করা হয়েছে। হোটেলটির নাম রুচিতা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট। শুক্রবার (১৫ মার্চ) রাতে শহরের নবাববাড়ী সড়কে অবস্থিত হোটেলটিতে যৌথ অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিফতর ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

ভোক্তা অধিদফতরের সহকারী পরিচালক ইফতেখারুল ইসলাম রিজভী বলেন, রুচিতা হোটেল থেকে মিলন চন্দ্র মোহন্ত নামে এক কর্মচারী ৪০ কেজি ব্রয়লার মুরগীর মাংস নিয়ে ফতেহ আলী বাজারে প্রক্রিয়াজাত করতে যায়। এসময় বাজারের লোকজন মুরগিগুলো মরা ও মাংসগুলো পঁচা বলে অভিযোগ করে প্রশাসনকে খবর দেয়। সেখানে গিয়ে দেখা যায় মুরগিগুলো মরা ও পঁচা, যা খাওয়ার অযোগ্য। তিনি আরও জানান, অভিযানে হোটেল কর্তৃপক্ষ স্বীকার করেছেন গ্রাহকদের কাছে বিক্রির উদ্দেশ্যেই মরা মুরগি সংগ্রহ করে ফ্রিজে সংরক্ষণ করেছিলেন তারা। পরদিন সেগুলো হোটেলে পরিবেশন করার জন্যই রাখা হচ্ছিলো।

উল্লেখ্য, জেলার প্রাণকেন্দ্রে অবস্থানের কারণে দীর্ঘদিন ধরে চালু থাকা এই হোটেলটিতে শহর এবং শহরের বাইরে বিভিন্ন এলাকা থেকে আসা মানুষজনের ভিড় দিনরাত লেগেই থাকে। এমন হোটেলে এরকম ঘটনায় বিস্মিত হয়েছেন স্থানীয়রাও।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply