পেলেগ্রিনি-বারেলার গোলে ইকুয়েডরকে হারাল ইতালি

|

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল ইউরোপ ও লাতিন আমেরিকার দুই দল ইতালি-ইকুয়েডর। রোববার (২৪ মার্চ) দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের রেড বুল অ্যারেনায় অনুষ্ঠিত হয় এ ম্যাচ। খেলায় ২-০ গোলে ইকুয়েডরকে হারায় লুসিয়ানো স্প্যালেত্তির শিষ্যরা। ম্যাচের আগে গত মঙ্গলবার মারা যাওয়া ফিওরেন্টিনার পরিচালক জো ব্যারোনের সম্মানে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সবশেষ চার ম্যাচে অপরাজিত ছিল ইকুয়েডর। কিন্তু এদিন শুরুতেই গোল হজম করে দলটি। ম্যাচের তৃতীয় মিনিটে ডি বক্সের বাইরে থেকে লরেঞ্জো পেলেগ্রিনির জোরালো শটে লিড নেয় ইতালি। ১৬ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও ব্যবধান বাড়াতে পারেননি জানলোলো। প্রথমার্ধের বাকি সময়ে আরও কিছু জোরালো আক্রমণ তৈরি করেও গোলের দেখা পায়নি আজ্জুরিরা।

বিরতির পর দ্বিতীয়ার্ধেও ছিল একই চিত্র। তবে ম্যাচের একেবারের শেষ মুহূর্তে দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে নিকোলো বারেলার গোলে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ইতালি।

উল্লেখ্য, চলতি সপ্তাহেই আরেক লাতিন দেশ ভেনেজুয়েলাকে ২-১ গোলে হারিয়েছিল ইতালি। আগামী জুনে ইউরোর আগে তুরস্ক ও বসনিয়া অ্যান্ড হার্জেগোভিনার বিপক্ষে মাঠে নামবে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যথাক্রমে জুনের ৫ ও ১০ তারিখ।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply