ডিপিএলে অবশেষে হাসলো সাকিবের ব্যাট

|

ছবি: সংগৃহীত

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলছেন সাকিব আল হাসান। শুরুর দিকে ম্যাচ না খেললেও জাতীয় দলের জন্য নিজেকে ফিট করতে ডিপিএলকে বেছে নেন টাইগার অলরাউন্ডার। তবে দিপিএলের প্রথম ম্যাচ থেকেই ব্যাটিং আলো ছড়াতে পারেননি সাকিব। তবে অবশেষে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন তিনি। গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৬৫ বলে ৫৩ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

আজ বুধবার দলটির হয়ে মাঠে নেমেছেন সাকিব। দিনের শুরুতে তার দল গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ব্যাট করতে নামে। প্রথম উইকেট পতনের পরই ব্যাট হাতে ক্রিজে আসেন সাকিব। শুরু থেকেই বেশ দেখেশুনে এগোতে থাকেন। একসময় তুলে নেন চলতি ডিপিএলে নিজের প্রথম অর্ধশতক। 

তবে এরপর আর ক্রিজে বেশিক্ষণ থাকতে পারেননি তারকা এই ক্রিকেটার। ব্যক্তিগত ৫৩ রানে থাকা অবস্থায় গাফফারের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন সাকিব। নির্ধারিত ওভারে ২৩৩ রান সংগ্রহ করে তার দল শেখ জামাল। আগের ম্যাচে টাইগার অলরাউন্ডারের ব্যাট থেকে এসেছিল ৩৪ রান।

সব ঠিক থাকলে আগামীকাল চট্টগ্রামে দলে সঙ্গে অনুশীলন করবেন সাকিব। প্রথম টেস্টে বড় ব্যবধানে হারের পর এই টেস্টে ঘুরে দাঁড়াতে চাই টাইগাররা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply