নাটোরে বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ, ৪ সহপাঠী আটক

|

নিহত- হিমেল। ফাইল ছবি

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৪ সহপাঠীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে নলডাঙ্গা উপজেলার পরিত্যক্ত একটি ভবন থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ওই শিক্ষার্থীর নাম হিমেল হোসেন। তার বয়স ১৫ বছর। হিমেলে উপজেলার পিপরুল গ্রামের ফারুক সরদারের ছেলে। সে পাটুল-হাপানিয়া স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিল।

নলডাঙ্গা থানার ওসি মোহা. মনোয়ারুজ্জামান জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে হিমেলকে তার সহপাঠী মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর থেকে হিমেলের মোবাইল ফোনটি বন্ধ পান স্বজনরা। পরে সন্ধ্যা গড়িয়ে রাত হলেও বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। তবে কোথাও সন্ধান না পেয়ে পরে তারা বিষয়টি পুলিশকে জানান। পুলিশ হিমেলকে উদ্ধারে অভিযানে নামে। অভিযানে হিমেলের বন্ধু পার্থকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পার্থের দেয়া তথ্যমতে রাত সাড়ে ১২ টার দিকে পিপরুল ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত ভবনে রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় হিমেলের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি জানান, হিমেলের মাথায় আঘাত, গলা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় মেহেদী, শিমুল ও সুজন নামে আরও তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা অনুসন্ধান করা হচ্ছে। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply