জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

|

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) রাজধানীর মিরপুরের একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

প্রোগ্রামে অতিথিবৃন্দ তাদের বক্তৃতায় জাতি গঠনে এমবিএ ডিগ্রিধারী গ্রাজুয়েটদের দেশ ও জাতি গঠনের ভূমিকা ও করণীয় সম্পর্কে আলোচনা করার পাশাপাশি টেকসই ও যুগোপুযোগী শিক্ষা ও দক্ষতায় দীক্ষিত হয়ে দেশের সার্বিক উন্নয়নের আহ্বান করা হয়। এছাড়াও দেশ ও দেশের মানুষের জন্য প্রার্থনা করা হয়।

ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারি ও পরিচালক, ড. মুহাম্মদ শাহনূর আলম, বিশেষ অতিথি ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিসি, মোহাম্মদ মতিয়ার রহমান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, মো: সোহেল পারভেজ, এইচটিএমএল লিমিটেডের পরিচালক, হাবিবুর রহমান তাপস, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, আলকামা আজাদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি মাকসুদুর রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান সহ- অ্যাসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ রেজওয়ান, জাহিদ, মাসুদ, পিয়াল, রাজু, তারিফ, শফিকুল, কিবরিয়া, মশিউর, মার্জিয়া, আজিমুল, আল-আমিন, শোভন, অর্ক, সুমন, লুৎফর, বাদশা, ইয়াসিন, বৃষ্টি প্রমুখ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply