টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে কোহলিকে চান না ম্যাক্সওয়েল!

|

ছবি: সংগৃহীত

ভারতীয় দলে তিন সংস্করণেই যে কজন খেলোয়াড়কে ‘অটোচয়েজ’- হিসেবে পরিচিতি পেয়েছে তাদের সবার ওপরের নামটি ভিরাট কোহলির। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে কোহলি থাকবেন কিনা তা নিয়ে চলছে আলোচনা। তবে এসবের কোনো অর্থই নেই গ্লেন ম্যাক্সওয়েলের কাছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সতীর্থকে টি-টোয়েন্টিতে বেশ ভয়ঙ্কর মনে করেন ম্যাক্সওয়েল। ভারত যেন তাকে দলে না রাখে, মজার ছলে সেটিই বলেছেন এই অলরাউন্ডার।

ম্যাক্সওয়েল ও কোহলি আইপিএলে এবার বেঙ্গালুরুর হয়ে মাঠ মাতাচ্ছেন। ম্যাক্সওয়েল নিজেকে এখনো হাতড়ে বেড়ালেও দুর্দান্ত ফর্মে রয়েছেন কোহলি। চলতি আসরে এখন পর্যন্ত ৫ ম্যাচ থেকে ৩১৬ রান নিয়ে সর্বোচ্চ রানসংগ্রাহক তালিকার শীর্ষে রয়েছেন ‘কিং কোহলি’। তবে এটি যে শুধু এবারের আসরে এমনটি নয়, প্রতিটি আসরেই কোহলি বিধ্বংসী ভূমিকায় অবতীর্ণ হন। তাই তো তার প্রশংসায় পঞ্চমুখ ম্যাক্সওয়েল।

ইএসপিএনের ‘অ্যারাউন্ড দ্য উইকেট’ অনুষ্ঠানে প্রশ্নটা শুনে ম্যাক্সওয়েল প্রথমে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন কোহলির। ম্যাক্সওয়েল বলেন, আমি যাদের বিপক্ষে খেলেছি, তাদের মধ্যে ভিরাট কোহলি আমার দেখা সবচেয়ে নিয়ন্ত্রণক্ষম ব্যাটসম্যান। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে মোহালিতে সে আমাদের বিপক্ষে যে ইনিংসটা খেলেছিল, সেটা এখনো আমার চোখে আমার বিপক্ষে খেলা সেরা ইনিংস। ম্যাচ জিততে কী করতে হবে, এ বিষয়ে ওর সচেতনতা অবিশ্বাস্য।

এমন একজনের বিশ্বকাপ দলে থাকা নিয়ে প্রশ্ন ওঠায় ম্যাক্সওয়েল রসিকতা করে বলেন, আশা করি ভারত তাকে (কোহলি) দলে রাখবে না। ওর বিপক্ষে না খেলতে হলে সেটা দারুণ ব্যাপার হবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply