আইপিএলের ‘এল ক্ল্যাসিকো’তে টসে হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের চেন্নাই

|

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ‘এল ক্লাসিকোতে’ রূপ নেয়া ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। যেখানে টস হেরে শুরুতে ব্যাট করার আমন্ত্রণ পেয়েছে চেন্নাই সুপার কিংস। সিএসকের একাদশে আজও আছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

রোববার (১৪ এপ্রিল) ওয়াংখেড়েতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। এই ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে চেন্নাই। মাহিশ থিকশানার বদলে একাদশে জায়গা পেয়েছেন মাথিশা পাথিরানা।

মুম্বাই বনাম চেন্নাই আইপিএলের সবচেয়ে বড় ম্যাচ বলা হয় কারণ, গত ১৬ আসরের মাঝে ১০টিতেই শিরোপা গেছে এই দুই ফ্র্যাঞ্চাইজির ঘরে। আইপিএলের সবচেয়ে সফল দুই দলের এই লড়াইকে অবশ্য ‘এল ক্লাসিকো’র মর্যাদা দিয়ে রেখেছেন সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার ইয়ান বিশপ।

চেন্নাই সুপার কিংস একাদশ: রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, সামির রিজভী, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, তুশার দেশপান্ডে, মোস্তাফিজুর রহমান ও মাথিশা পাথিরানা। 

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ: রোহিত শর্মা, ইশান কিষান (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), তিলক ভার্মা, টিম ডেভিড, মোহাম্মদ নবী, রোমারিও শেফার্ড, জাসপ্রিত বুমরাহ, শ্রেয়াস গোপাল, জেরাল্ড কোয়াৎজি, আকাশ মাধওয়াল

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply