অনলাইন জুয়ার জেরে স্কুলছাত্রকে হত্যা; ধরাছোঁয়ার বাইরে আসামিরা, দিচ্ছে প্রাণনাশের হুমকি!

|

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় স্কুলছাত্র উজ্জ্বল হত্যার বিচার ও মূল পরিকল্পনাকারীসহ সকল আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রিজপাড়া এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপি এ মানববন্ধনে বক্তব্য দেন নিহত উজ্জ্বল মিয়ার বাবা উশর আলীসহ স্থানীয় ব্যক্তিবর্গ। 

মানববন্ধনে বক্তারা বলেন, ৮ম শ্রেণি পড়ুয়া ছাত্র উজ্জ্বলকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে পরিত্যক্ত টয়লেটের সেপটিক ট্যাংকে রেখে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা হলেও হত্যার সঙ্গে জড়িত আসামিদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তারা বলেন, পুলিশ আসামিদের গ্রেফতার করে নিহতের পরিবারের সদস্যদের ন্যায়বিচার পেতে সহযোগিতা করবে, অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন বক্তরা।

নিহত উজ্জ্বল মিয়ার বাবা উশর আলী অভিযোগ করে বলেন, দীর্ঘদিন পেরিয়ে গেলেও হত্যার সাথে সরাসরি জড়িত আসামিদের গ্রেফতারে গড়িমসি করছে পুলিশ। অপরাধীরা প্রভাবশালী হওয়ায় উল্টো মামলা তুলে নিতে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে। এ নিয়ে প্রাণনাশের ভয়ে আছেন বলে জানান তিনি। দ্রুত ছেলে হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

মামলা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার চর বালিয়া গ্রামের উশর আলীর ছেলে উজ্জ্বল। সে শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউট অষ্টম শ্রেণির ছাত্র ছিল। গত ২৭ মার্চ সন্ধ্যায় মোবাইলে ফোন পেয়ে বাড়ির বাইরে বের হয়। রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকে। না পেয়ে পরদিন থানায় অভিযোগ করেন তার বাবা। ৫ দিন পর দুপুরে প্রতিবেশী আপেল মিয়ার পরিত্যক্ত টয়লেটের সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ বের হলে, টয়লেটের হাউজ খুলে উজ্জ্বলের মরদেহ পাওয়া যায়। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করে। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেকসহ ৯ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা উশর আলী।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, অভিযান চালিয়ে উজ্জ্বল হত্যার প্রধান আসামি পরানসহ ৫ জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকের অভিযান চলমান রয়েছে বলেও তিনি জানান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply