শাহজালাল বিমানবন্দরে চালু হলো শাটল বাস সার্ভিস

|

দেশি ও বিদেশ ফেরত যাত্রীদের বিমানবন্দরে যাতায়াত ও লাগেজ পরিবহনের সংকট দূর করতে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চালু হয়েছে শাটল বাস সেবা।

আজ বুধবার (২৬ জুন) এই বাস সার্ভিস উদ্বোধন করেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান।

জানা গেছে, শুরুতে দুটি শাটল বাস দেয়া হয়েছে। বিমানবন্দর শাটল বাস সার্ভিস বিমানবন্দর টার্মিনাল-২ থেকে বিমানবন্দর গোলচত্বর, উত্তরা জসীমউদ্দীন রোড, বিমানবন্দর রেলওয়ে স্টেশন, বিমানবন্দর টার্মিনাল-৩ হয়ে আবার বিমানবন্দর গোলচত্বর ও বিমানবন্দর টার্মিনাল-২ এ পৌঁছাবে।

এ প্রসঙ্গে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান বলেন, এ শাটলের উদ্দেশ্য হচ্ছে, যেসব যাত্রী দেশের বিভিন্ন জেলা থেকে এসে বিমানবন্দরের সামনে থামেন, তাদের বিমানবন্দরে নিয়ে আসা। আবার বিদেশ থেকে ফেরা যাত্রীদের মধ্যে যারা বিমানবন্দরের সামনে থেকে রেলস্টেশন বা বাসে উঠবেন, তাদের টার্মিনাল থেকে ওই গন্তব্যে নিয়ে যাওয়া।

বর্তমানে এসব যাত্রীর বিমানবন্দরের সামনের রাস্তা থেকে লাগেজ মাথায় নিয়ে টার্মিনালে আসতে হয়। তাদের চরম ভোগান্তিতে পড়তে হয়। অনেকের ফ্লাইট মিস করারও অভিযোগ আছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply