গাজীপুরে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে চিকিৎসক গ্রেফতার

|

গাজীপুর করেসপনডেন্ট:

গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে ডা. ফরহাদ উজ জামান (৩৭) নামে এক ফিজিওথেরাপি চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) তাকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে, শনিবার (২৯ জুন) রাতে শ্রীপুর পৌরসভায় নিজের চেম্বার থেকে তাঁকে গ্রেফয়তার করে পুলিশ। গ্রেফতারকৃত ফরহাদ উজ জামান (৩৭) শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে। তিনি পেশায় একজন ফিজিওথেরাপি চিকিৎসক।

কিশোরীর মা বলেন, গত দুই মাস আগে ফরহাদের সাথে আমার পরিচয় হয়। এরপর সে আমার মেয়েকে তাদের বাসার কাজ করার জন্য প্রস্তাব দেয়। এরপর মেয়েকে তার বাড়িতে কাজ করতে পাঠাই। কিছুদিন পর ফরহাদ আমার মেয়েকে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। তারপর সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তার বাসায় ও চেম্বারে নিয়ে গিয়ে মেয়েকে একাধিকবার ধর্ষণ করে।

কিশোরীর মা আরও বলেন, পরে বিষয়টি জানতে পেরে ওই বাড়ি থেকে মেয়েকে নিয়ে চলে আসি। এরপর অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে ফোন করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। পরে এক আত্মীয় ফোন করে জানায়, ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ছে। এরপর থানায় এসে বিষয়টি জানালে পুলিশ তাকে গ্রেফতার করে। আমি এর সুষ্ঠু বিচার ও শাস্তি চাই।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী জানান, ধর্ষণের ঘটনায় এক চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীর মা তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply