যেসব আসনে এখনো দেয়া হয়নি ধানের শীষের প্রার্থী

|

আসন্ন একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে ২০৬ আসনে ধানের শীষের প্রার্থী ঘোষণা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার তিনি এই প্রার্থীদের নাম ঘোষণা করেন। বাকি ৯৪টি আসনে প্রার্থীর নাম আগামীকাল ঘোষণা করা হবে।

এ বিষয়ে মির্জা ফখরুল ইসলাম বলেন, কিছু আসন বাকী রাখছি যেগুলোর প্রার্থীদের বিষয়ে এখনো ইসি বা আদালত থেকে চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি। এছাড়া ২০ দল ও ঐক্যফ্রন্টের সাথে আসন বিন্যাস চূড়ান্ত হওয়ার পর আগামীকাল সেটা ঘোষণা করা হবে।

যে আসনগুলোতে প্রার্থী ঘোষণা করা হয়নি সেগুলো হলে- ঠাকুরগাঁও-২, দিনাজপুর-১, দিনাজপুর-৩, দিনাজপুর-৬, রংপুর-১, রংপুর-৫, কুড়িগ্রাম-২, গাইবান্ধা-১, গাইবান্ধা-২, গাইবান্ধা-৩, বগুড়া-২, বগুড়া-৩, বগুড়া-৬, বগুড়া-৭,
সিরাজগঞ্জ-২, সিরাজগঞ্জ-৪, পাবনা-১, পাবনা-৫, কুষ্টিয়া-২, ঝিনাইদহ-১, ঝিনাইদহ-৩, যশোর-২, যশোর-৫, নড়াইল-২, বাগেরহাট-৩, বাগেরহাট-৪, খুলনা-৫, খুলনা-৬, সাতক্ষীরা-২, সাতক্ষীরা-৩, সাতক্ষীরা-৪, পটুয়াখালী-২, ভোলা-১, বরিশাল-৪, পিরোজপুর-১, পিরোজপুর-২, বরগুনা-১, বরগুনা-২, জামালপুর-১, ময়মনসিংহ-১, ময়মনসিংহ-৪, ময়মনসিংহ-৮, ময়মনসিংহ-১০, নেত্রকোনা-৫, কিশোরগঞ্জ-৩, টাংগাইল-৩, টাংগাইল-৪, টাংগাইল-৮, মানিকগঞ্জ-৩, ঢাকা-১, ঢাকা-৫, ঢাকা-৬, ঢাকা-৭, ঢাকা-৯, ঢাকা-১৪, ঢাকা-১৫, ঢাকা-১৭, ঢাকা-১৮, গাজীপুর-৩,
নরসিংদী-৩, নরসিংদী-৫, নারায়ণগঞ্জ-১, নারায়ণগঞ্জ-৩, নারায়ণগঞ্জ-৪, নারায়ণগঞ্জ-৫, শরীয়তপুর-১, সুনামগঞ্জ-৩, সিলেট-১, সিলেট-২, সিলেট-৫, সিলেট-৬, মৌলভীবাজার-২, হবিগঞ্জ-১, হবিগঞ্জ-২, হবিগঞ্জ-৪, ব্রাহ্মণবাড়িয়া-২, ব্রাহ্মণবাড়িয়া-৪, ব্রাহ্মণবাড়িয়া-৫, ব্রাহ্মণবাড়িয়া-৬, কুমিল্লা-৪, কুমিল্লা-৫, কুমিল্লা-৬, কুমিল্লা-৭, কুমিল্লা-১০, কুমিল্লা-১১, চাঁদপুর-৩, ফেনী-১, লক্ষ্মীপুর-১, লক্ষ্মীপুর-৪, চট্টগ্রাম-৩, চট্টগ্রাম-৫, চট্টগ্রাম-৮, চট্টগ্রাম-১৪, চট্টগ্রাম-১৫, কক্সবাজার-২।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply