মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে পুলিশের নির্যাতন

|

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের ডাসার থানার ডিকে আতাহার আলী কলেজ কেন্দ্রে এক এসএসসি পরীক্ষার্থীকে থানা পুলিশ ও আরেক শিক্ষার্থীর অভিভাবকেরা নির্যাতন করেছে। পরে আহত শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহপাঠী, পুলিশ, পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, জেলার কালকিনি উপজেলার ডাসার থানার সনমন্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জাহিদ খান ডিকে আতাহার আলী কলেজ কেন্দ্রে মঙ্গলবার তথ্য যোগাযোগ প্রযুক্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। পরীক্ষার সময় আরেক পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্রের কাছে বাড়ি মিতু আক্তারের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরীক্ষা শেষে কলেজে কেন্দ্রের বাইরে গেটের কাছে জাহিদ এলে ওই মেয়ে শিক্ষার্থী মিতুর বাবা আনিস তালুকদার ও ভাইয়েরা মিলে জাহিদকে মারধর করার সময় তাদের সাথে কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ কনস্টবল জামালসহ কয়েক পুলিশও বেধড়ক ভাবে জাহিদকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে অজ্ঞান অবস্থায় অন্যান্য সহপাঠীরা তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

জাহিদের ভাই জহির খান ও তার সহপাঠীরা বলেন, পুলিশ জাহিদকে কলেজের একটি রুমে নিয়ে গিয়ে বেধড়ক ভাবে পিটিয়ে আহত করে। পরে অজ্ঞান অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

ডাসার থানার ওসি গোলাম কিবরিয়া পুলিশের হাতে নির্যাতনের কথা অস্বীকার করে বলেন মিতু ও জাহিদের কথা কাটাকাটি নিয়ে মারধরের ঘটনা ঘটেছে। এখানে পুলিশ তাকে নির্যাতন করেনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply