মাদারীপুরে মাদ্রাসা ছাত্রীকে মুখ বেধে ধর্ষণের অভিযোগ

|

???????????????????????

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের পূর্ব সরমঙ্গল এলাকায় তৃতীয় শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে মুখে গামছা বেধে ভ্যানের গ্যারেজে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে নুর হোসেন মৃধা (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

এব্যাপারে শুক্রবার বিকেলে রাজৈর থানায় মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় নির্যাতিত ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত নুর হোসেন। বিষয়টি শালিস মিমাংসার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, জেলার রাজৈর উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের মৃত রাজ্জাক মৃধার ছেলে নুর হোসেন মৃধা একটি ভ্যান গ্যারেজের ভিতরে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে। এসময় গামছা দিয়ে শিশুটির মুখ বেধে রাখে। পরে স্থানীয় এক নারী শিশুটিকে অসুস্থ্য অবস্থায় দেখলে বিষয়টি জানাজানি হয়ে যায়। শিশুটির মা কিছুদিন আগে মারা গেছে। গত সোমবার ঘটনা ঘটলেও বিষয়টি শালিস মিমাংসা করার নামে সময়ক্ষেপণ করা হয়েছে বলে অভিযোগ শিশুটির বাবার।

শিশুটির বাবা বলেন, আমার মেয়ের মুখে গামছা বেধে ধর্ষণ করেছে। পরে দেলোয়ার শেখ শালিস করে দিবে বলে আমার হাসপাতালে আসতে দেয়নি। পুলিশকে জানাতেও নিষেধ করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

বৃহস্পতিবার মাদ্রাসা ছাত্রীর চিকিৎসার জন্য শিশুকে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। শিশুটি বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

ধর্ষিতা শিশুটি জানান, ওই দিন বৃষ্টি ছিলো। বৃষ্টির মধ্যেই ভ্যানের গ্যারেজে নিয়ে গামছা দিয়ে মুখ বেধে আমার সাথে খারাপ কাজ করছে। কারো কাছে না বলার জন্য হুমকিও দিয়েছে। বললে আমাকে মেরে ফেলার ভয় দেখাইছে।

শিশুটির বাবা বলেন, আমরা গরীব ও অহসায় একজন ভ্যান চালক মাস দুই আগে আমার স্ত্রী মারা যায় । আমার দুটি কণ্যা সন্তান আমার বড় মেয়েকে আমার ঘরের পাশে থেকে এমন কাজ করেছে তাকে কি করা উচিত? আমার মেয়েকে যে ভাবে ক্ষতি করলো লম্পট নূর হোসেনর কঠোর বিচার ও ফাঁই চাই।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মিয়া কাছে মুঠো ফোনে জানতে চাইলে বলেন, থালায় নিয়মিত মামলা হয়েছে । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply