ক্যাসিনো বসবে চরে, ট্যাক্স নেবে সরকার

|

স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেছি জুয়া নিয়ে একটি নীতিমালা করেন, একটি চর ঠিক করে সেখানে জুয়ার চর বানিয়ে দেন। যার যত ইচ্ছে যেয়ে খেলুক আমরা কিছু ট্যাক্স আদায় করতে পারবো। মঙ্গলবার বিকেলে গণভবনে আজারবাইজান সফর নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী ক্যাসিনো নিয়ে সাংবাদিকদের বলেন, একটা সংবাদপত্রও দেশে ক্যাসিনো আছে এ নিয়ে নিউজ করে নাই। আপনারা কেউ খবর রাখলেন না। আমার কাছে খবর আসে ক্যাসিনো নিয়ে এরপর আমিই ধরার ব্যবস্থা করি।

পেঁয়াজ নিয়ে প্রধানমন্ত্রী বলেন, পেঁয়াজ ছাড়াও কিন্তু রান্না হয়। পেঁয়াজ নিয়ে এতো অস্থির হওয়ার কি আছে আমি জানি না। হয়তো বেশির জায়গায় একটু কম দিয়ে খেতে হতে পারে এইতো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, পেঁয়াজ চলে আসতেছে কয়েকদিনের মধ্যে সমস্যা সমাধান হয়ে যাবে। চিন্তার কিছু নেই। যারা মজুদ করে রাখছে তারা কতোদিন রাখতে পারবে কারণ পেঁয়াজ পঁচে যায় আবার। সরকারকে বেকায়দায় ফেলতে গিয়ে লাভ হবে না তাদের লসই হবে।

সাকিব প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, বিসিবি সব সময় সাকিবের সাথে আছে এবং সব রকমের সহযোগিতা করবে। যখন সাকিবের সাথে জুয়াড়িরা যোগাযোগ করে তখন সে সেটাকে গুরুত্ব দেয়নি। সাথে সাথে আইসিসিকে জানানো উচিত ছিলো। সেটা ভুল করেছে। এখন সেক্ষেত্রে আইসিসি যদি কোনো পদক্ষেপ নেয় তাহলে আমাদের তেমন কিছু করণীয় থাকে না। তবুও বিসিবি তার সাথে থাকবে।

সংবাদ সম্মেলনে বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, যে দল আপাদমস্তক দুর্নীতিতে নিমজ্জিত, তারা কোন সাহসে সরকারের দুর্নীতিবিরোধী অভিযান নিয়ে প্রশ্ন করে। পেঁয়াজের সংকট কমাতে কয়েকদিনের মধ্যই আমদানির ১০ হাজার টন পেঁয়াজ দেশে পৌঁছাবে বলেও জানান প্রধানমন্ত্রী।









Leave a reply