ভাল্লুক ঘুমন্ত মানুষকে ডেকে তুলছে! (ভিডিও)

|

ভাল্লুক ঘুমন্ত মানুষকে ডেকে তুলছে!

পশুপাখিদের আজব সব কাণ্ড-কারখানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দেখা যায়। এমনি একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি ভাল্লুক একজন ঘুমন্ত মানুষকে ডেকে তুলছে। ভিডিওটি সবার নজর কেড়েছে। এই বিষয়টি নজরদারি ক্যামেরায় ধরা পড়েছে। পরে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। খবর-আনন্দবাজার পত্রিকা।

ফেসবুকে ডন বেটে নামে একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির সামনের সুইমিং পুলের পাশে আরাম কেদারায় আধ-শোয়া হয়ে এক ব্যক্তি ঘুমচ্ছেন। তখন হঠাৎ একটি ভাল্লুকের আগমন ঘটে। ভাল্লুকটি একেবারে ম্যাথিউর কাছে চলে আসে (পোস্ট থেকে জানা যায় ব্যক্তিটির নাম ম্যাথিউ বেটে)।

এরপর ভাল্লুকটি সুইমিং পুল থেকে কিছুটা পানি খায়। এবার এগিয়ে আসে ওই ম্যাথিউর দিকে। তার পাশেই রাখা ছিল একটি ছোট টেবিল। তার উপর একটি পানিয়র ক্যান রাখা। সে দিকে একটু উঁকিঝুঁকি দেয় ভল্লুকটি। কিন্তু যা খুঁজছিল, তা সম্ভবত পায়নি।

হয়তোবা ভাল্লুকটির খিদে পেয়েছিল। সুইমিং পুল থেকে পানি খেলেও খাবার মেলেনি সেখানে। তাই হয়তো ওই ব্যক্তিকে যেন ডেকে তোলে। পা ধরে নাড়াতে থাকে ভাল্লুকটি। চমকে ওঠেন ম্যাথিউ। ভাল্লুকটিও ভয় পেয়ে দৌড়ে পালায়। এসময় ভাল্লুকটি ক্যামেরার ফ্রেম থেকে বেরিয়ে যায়। ম্যাথিউ হাতে মোবাইল তুলে নেন। হয় তিনি কাউকে ফোন করার জন্য নম্বর খুঁজছিলেন অথবা ভল্লুকটির ছবি তোলার চেষ্টা করেন। ভাল্লুকটি আবার ফিরেও আসে। সে যেন ম্যাথিউর ক্যামেরার সামনে পোজ দেওয়ার জন্য আবার ফিরে এসে দাঁড়ায়।

ঘটনাটি আমেরিকার মাসাচুসেটসে ঘটেছে। ভিডিওটি ম্যাথিউর স্ত্রী ডন শনিবার ফেসবুকে পোস্ট করেছেন। আর এমন একটি ভিডিও ভাইরাল হতেও সময় নেয়নি।

https://www.facebook.com/729212596/videos/10158517081187597/?extid=b7Nu8Rd1NiHMcWbL


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply