বিমানবন্দরে দুই ঘণ্টা আটকে থেকে ক্ষোভ উগড়ালেন জুহি (ভিডিও)

|

বিমানবন্দরে দুই ঘণ্টা আটকে থেকে ক্ষোভ উগড়ালেন জুহি

দুবাই থেকে আইপিএল পর্ব শেষ করে ফিরছিলেন জুহি চাওলা। বিমানবন্দরে চূড়ান্ত অব্যবস্থার মুখে পড়তে হল অভিনেত্রী তথা কলকাতা নাইট রাইডার্স (KKR) টিমের অন্যতম মালকিন জুহি চাওলাকে। শুধু জুহি নন, বিমানবন্দরে অন্যান্য যাত্রীদেরও একই অবস্থা হয়েছিল। ঘটনাকে ‘লজ্জাজনক’ আখ্যা দিয়ে ভিডিও শেয়ার করলেন জুহি। খবর- সংবাদ প্রতিদিন।

নিজের টুইটার প্রোফাইলে ভিডিওটি শেয়ার করেছেন জুহি। যেখানে দেখা যাচ্ছে শত শত মানুষ মাস্ক ও ফেসশিল্ড পরে অপেক্ষায় রয়েছেন কখন এয়ার ইন্ডিয়া অথোরিটি অফ ইন্ডিয়ার পক্ষ থেকে হেলথ সার্টিফিকেট পাবেন, আর বিমানবন্দরের বাইরে যেতে পারবেন।

ভিডিওর ক্যাপশনে জুহি লিখেছেন, বিমানবন্দর কর্তৃপক্ষ ও সরকারের কাছে হেলথ ক্লিয়ারেন্স বিভাগে আরও কাউন্টার তৈরি ও কর্মী নিয়োগ করার অনুরোধ করছি। বিমান থেকে নামার পর ঘণ্টার পর ঘণ্টা ধরে যাত্রীরা আটকে রয়েছেন। একের পর এক ফ্লাইট এসেই চলেছে। খুবই খারাপ ও লজ্জাজনক পরিস্থিতি।

জুহির ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

শোনা গিয়েছে, দুবাই থেকে ফেরার পর প্রায় দুই ঘণ্টা হেলথ সার্টিফিকেটের জন্য আটকে ছিলেন জুহি। তা পাওয়ার পরই বিমানবন্দর থেকে বের হওয়ার অনুমতি পান। অভিনেত্রীর পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন নেটিজেনরা। এছাড়া উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply