স্বামীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার প্রমাণ দিলেন অ্যাঞ্জেলিনা জোলি

|

স্বামীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার প্রমাণ দিলেন অ্যাঞ্জেলিনা জোলি

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদের বছর দুই পার হলেও আইনি বিরোধ যেন দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি সাবেক স্বামীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার প্রমাণ উপস্থাপন করলেন এই নায়িকা।

ব্র্যাড পিটের বিরুদ্ধে দাম্পত্য হিংসার অভিযোগের প্রমাণ দাখিল করলেন অ্যাঞ্জেলিনা জোলি। আদালতে কিছু নথি জমা দিয়েছেন এই অভিনেত্রী।

অ্যাঞ্জেলিনা জোলি দাবি করেন, ঘরে ফিরে ব্র্যাডপিট তাকে নিয়মিত নির্যাতন করতেন। এটি কোনও টকশো বা সংবাদমাধ্যমে বলেননি জোলি, বিচার চেয়ে সরাসরি গিয়েছেন আদালতে। তিনি আরও জানান, ব্র্যাড পিটের নির্যাতনের সব তথ্য-প্রমাণ আছে তার কাছে। প্রয়োজনে তাদের সন্তানরা এই বিষয়ে আদালতে এসে সাক্ষ্য দিতে প্রস্তুত। কারণ, বেশিরভাগ নির্যাতন ঘরের ভেতর তাদের সামনেই সংঘটিত হয়েছে।

ব্র্যাঞ্জোলিনা দম্পতির ৬ সন্তান- ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ এবং যমজ নক্স ও ভিভিয়েন। দত্তক নেওয়া এই সন্তানদের তারা দুজনেই নিজেদের কাছে রাখার জন্য দাবি করে আসছিলেন আদালতে। জোলির অভিযোগ, ব্র্যাড পিট সন্তানদেরও নির্যাতন করতেন। ২০১৬ সালে করা জোলির এই অভিযোগের সত্যতা খুঁজে পায়নি এফবিআই।

মূলত সেই ধারাবাহিকতায় এবার জোলি আদালতে পেশ করলেন নিজেকে নির্যাতনের বিষয়টি। যার মাধ্যমে ব্র্যাড পিটকে আরেক দফা নাজেহাল করাই মূল উদ্দেশ্য বলে মনে করছেন অনেকে।

বিচ্ছেদের আগে হলিউডের এই জুটি ব্রাঞ্জোলিনা হিসেবে সমধিক পরিচিত ছিলেন। তাদের প্রথম সাক্ষাৎ হয় ২০০৪ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার শুটিংয়ে। মাঝে প্রায় ১০ বছর বন্ধুত্ব ও প্রেমময় সময় পেরিয়ে ২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

মাত্র দুই বছরের মাথায় ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান এবং শুরু করেন দাম্পত্য জীবনের নানা বিষয়ে যুদ্ধ। আশ্রয় নেন আইনের। ২০১৯ সালে তারা নিজেদের সিঙ্গেল বলে ঘোষণা দিলেও আনুষ্ঠানিক ডিভোর্সে যাননি এখনও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply