গৃহবধূর শরীরে আগুন দিয়ে হাসপাতালে নিয়ে গেলো স্বামী-শাশুড়ি

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে সুমি আক্তার (২২) নামের এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। আগুনে দগ্ধ ওই গৃহবধূকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে শ্রীনগর উপজেলার কোলাপাড়া ব্রাক্ষ্মণপাইকসা গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে দগ্ধ সুমিকে স্থানীয়ভাবে চিকিৎসা না দিয়ে ঘটনা ধামাচাপা দিতে স্বামী ও শাশুড়ি ঢাকায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুইবছর পূর্বের ব্রাক্ষ্মণপাইকসা গ্রামের আব্দুল খালেকের ছেলে আল-আমিনের সাথে মাদারীপুর জেলার শিবচরের মো. লুৎফরের মেয়ে সুমির বিয়ে হয়। বিয়ের কিছুদিন সংসার ভালো চললেও বিগত কয়েকমাস যাবত যৌতুকসহ নানা কারণে সুমির উপর নির্যাতন করে আসছিলো স্বামী আলামিন, শ্বশুর খালেক ও শাশুড়ি।

শনিবার সকালে আবারও যৌতুকে দাবিতে সুমির সাথে স্বামী আল-আমিনে বাকবিতণ্ডা তৈরি হলে একপর্যায় আল-আমিন তার পিতামাতার সহযোগিতায় কেরোসিন ঢেলে সুমির গায়ে আগুন দেয়। এসময় বসতঘর থেকে সুমি দৌঁড়ে বাড়ির পাশের পুকুরে লাফিয়ে পড়লে তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে বিষয়টি ধামাচাপা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে না ভর্তি করে ঢাকায় নিয়ে যায় শ্বশুরবাড়ির লোকজন।

এ বিষয়ে মুঠো আল-আমিনের সাথে যোগাযোগ করা হলেও সম্ভব হয়নি।

এদিকে ঘটনাটি জানাজানি হলে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে অতিরিক্ত পুলিশ সুপার (লৌহজং ও শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান। এ বিষয়ে তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply