নেত্রকোণায় জমি নিয়ে কোন্দলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্র আহত

|

স্টাফ রির্পোটার, নেত্রকোণা:

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কলমাকান্দা উপজেলার উলুকান্দা গ্রামে শনিবার সকালে প্রতিপক্ষের হামলায় দুইজন আহত হয়েছেন। আহত ফরহাদুল ইসলাম আকন্দ ও তার ছোটভাই মহিদুল ইসলাম আকন্দ, দু’জনেই বিশ্ববিদ্যালয় ছাত্র। ফরহাদুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে এমএ এবং মহিদুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিষয়ে অনার্স তৃতীয় বর্ষে পড়েন।

জানা গেছে, উলুকান্দা গ্রামের একটি জমি নিয়ে ফরহাদুল ও মহিদুলের সঙ্গে তার চাচা এরশাদুল ইসলাম আকন্দের আগে থেকে বিরোধ চলে আসছিলো। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ফরহাদুল ও মহিদুলের লোকেরা ওই জমির ধান কাটতে গেলে এরশাদুল ইসলাম আকন্দ ও তার ছেলে শেখ আনোয়ার সাদ রাকিব বাধা দেয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে প্রতিপক্ষের লোকেরা ফরহাদুল, মহিদুল ও তাদের বোন লাকিয়া জেসমিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে তাদের কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মৌসুমী করিম মৌরি জানান, আহতদের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

অন্যদিকে আনোয়ার সাদাত রাকিব জানান, ঘটনার সময় ফরহাদুল ও মহিদুলরা তাকে এবং তার বাবা এরশাদুল ইসলাম আকন্দ ও মা পারভীন আক্তারকেও আহত করেছে। এ রিপোর্ট লেখার সময় তারা চিকিৎসার জন্য ময়মনসিংহ যাচ্ছিলেন।

কলমাকান্দা উপজেলার ইউএনও মো.সোহেল রানা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত বিশ্ববিদ্যালয় ছাত্রদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন।

সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো পক্ষ মামলা করেনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply