তবে কি ছয়ে খেলছেন লিটন?

|

লঙ্কানদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে ৩৩ রানের জয়ে  টাইগাররা এগিয়ে থাকলেও আলোচনায় লিটন-মিঠুনদের ব্যর্থতা। আর সেই আলোচনায় ঘি ঢেলেছে দলের টেকনিক্যাল বিষয়ে বিসিবি সভাপতির মন্তব্য। নাজমুল হাসান পাপন বলছেন, তার ব্যক্তিগত মতামত হলো, লিটন সবসময় পাঁচ-ছয় নাম্বারেই ভালো। তবে তিনি কিছু চাপিয়ে দিতে চান না বলেও জানান।

তাহলে কি মঙ্গলবার সিরিজের ২য় ম্যাচে লিটন ছয়ে খেলছেন? মিঠুন বাদ পড়ছেন? তার জায়গায় কি তবে সৌম্য সরকার তামিমের সাথে ওপেন করবেন? টিম ম্যানেজমেন্টের সামনে এখন বড় এক অ্যাসাইনমেন্ট।

প্রথম ম্যাচের উইকেটে ভালো হলেও রান করাটা সহজ ছিল না ব্যাটারদের জন্য। ২য় ম্যাচ হবে ৫ নাম্বার উইকেটে, যেটি বেশ রানপ্রসবা। তবে একাদশ যেরকমই হোক শেষ পর্যন্ত অধিনায়ক চান টিম গেম। তামিম বলছেন, পরের দুটি ম্যাচেও জিততে চান তারা।

২য় ম্যাচের আগে পুরো বিশ্রামে বাংলাদেশ দল; শ্রীলঙ্কা দলের আসেন বান্দারা, আকিলা ধানাঞ্জায়া ও রমেশ মেন্ডিস একাডেমি মাঠে সারেন ঐচ্ছিক অনুশীলন। তাদের একাদশে বদল আসছে এটা প্রায় নিশ্চিত। ওয়ানিদু হাসারাঙ্গার ৭৪ রানের সাইক্লোন ইনিংসটি সিংহদের জন্য বড় এক অনুপ্রেরণা। কুশাল পেরেরা জানাচ্ছেন, সিরিজটি জিততে চান তারাও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply