কোপায় মুখোমুখি ভেনেজুয়েলা-ইকুয়েডর, কলম্বিয়ার বিরুদ্ধে জয় পেতে মরিয়া পেরু

|

রাতে কোপা আমেরিকার দুটি খেলা অনুষ্ঠিত হবে। ১ম ম্যাচে রাত ৩টায় ভেনেজুয়েলা লড়বে ইকুয়েডরের বিরুদ্ধে, আর ভোর ৬টায় আগের ম্যাচে ব্রাজিলের কাছে পরাজিত হওয়া পেরু মুখোমুখি হবে শক্তিশালী কলম্বিয়ার।

দক্ষিণ আমেরিকার ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াইয়ে রাতে অলিম্পিক স্টেডিয়ামে ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামবে ইকুয়েডর। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৩টায়। কোপায় দুই ম্যাচ খেললেও এখনও পর্যন্ত সুবিধা করতে পারেনি ভেনেজুয়েলা। ১ ড্র আর ১ হারে এক পয়েন্ট নিয়ে এখন তালিকার ৩ নম্বরে অবস্থান তাদের। আর ১ ম্যাচ খেলা ইকুয়েডর ১ হারে পয়েন্ট টেবিলের চারে অবস্থান করছে। এই ম্যাচ দিয়ে গ্রুপে নিজেদের অবস্থান ফেরাতে চাইবে দুই দলই। দু’দলের ১৭ দেখায় ৫ জয় ভেনেজুয়েলার, আর ৯ জয় ইকুয়েডরের।

আরেক ম্যাচে ভোর ৬টায় শক্তিশালী কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে পেরু। দুই ম্যাচে এক জয় আর ১ ড্রয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান কলম্বিয়ার। আর ব্রাজিলের কাছে ৪-০ গোলে হারা পেরুর অবস্থান টেবিলের চারে। পেরুর বিপক্ষে জয় পেলে ১ ম্যাচ বেশি খেলে ব্রাজিলকে টপকে টেবিলের শীর্ষ উঠে যাবে পেরু। দু’দলের ২৩ দেখায় কলম্বিয়ার জয় ১৩টি, আর পেরুর জয় মাত্র ২টি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply