অবশেষে বার্সা ছাড়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন কোম্যান

|

ছবি: সংগৃহীত

আজ রাতেই লা লিগায় বিগ ম্যাচে চ্যাম্পিয়ন অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলবে আত্মবিশ্বাসের অভাবে ভুগতে থাকা বার্সেলোনা। এর মধ্যেই দলটির হেড কোচ রোনাল্ড কোম্যানের বার্সা ছাড়ার গুঞ্জন উঠেছে।

চলতি সিজনে বার্সেলোনার ফর্ম খুব একটা ভাল যাচ্ছেনা। লা লিগার পয়েন্ট টেবিলের সাত নম্বরে আছে স্পেনের অন্যতম সফল এ ক্লাবটি। ইউরোপ সেরার আসরেও সবশেষ ম্যাচে বেনফিকার মত ক্লাবের কাছে ৩-০ গোলে হেরেছে ৫ টি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাজয়ী দলটি। সবমিলিয়ে কোম্যানের বার্সা ছাড়ার গুঞ্জন অনেক দিন থেকেই।

তবে এতদিন এ বিষয়ে মুখ না খুললেও এবার নীরবতা ভেঙ্গেছেন এই ডাচ কোচ। ক্লাব ছাড়ার বিষয়ে বার্সা থেকে কিছু জানানো হয়নি বলে জানিয়েছেন তিনি। কোম্যান বলেন, আমার চোখ-কান খোলা আছে। আমি বার্সেলোনার প্রেসিডেন্টকে ফলো করেছি। সে কখনো আন্তরিক ছিলো না। চাকরি হারানোর গুজবটিও বিশ্লেষণ করেছি।

কোম্যানের বিকল্প হিসেবে আলোচনায় আছেন লিভারপুল বস ইয়্যুর্গেন ক্লপ। ভঙ্গুর অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে সফল এই কোচে আস্থা রাখতে চায় বার্সেলোনা। তবে এটি শুধুই একপাক্ষিক পরিকল্পনা। এ নিয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য জানা যায়নি এখনও। আলোচনায় আছেন বার্সা লিজেন্ড জাভি হার্নান্দেস ও বেলজিয়ামের কোচ রবার্তো মার্টিনেজও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply