দড়ি দিয়ে বাঁধা হল কোহলিকে!

|

ছবি: সংগৃহীত

ফটোশুটে কিংবা বিজ্ঞাপনে নানা রূপে ধরা দিয়ে থাকেন ক্রিকেটাররা। এ আর নতুন কী! কিন্তু এবার ফটোশুটে একেবারে দড়ি দিয়ে বেঁধে ফেলা হল ভারত অধিনায়ককে! ছবি শেয়ার করে সে কথা নিজেই জানালেন তিনি।

শুক্রবার (১৫ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে কোহলি শেয়ার করেন ছবিটি। সেখানে দেখা যাচ্ছে, একটি চেয়ারে বসে রয়েছেন তিনি। আর শরীরে জড়িয়ে মোটা দড়ি। পিছন থেকে বাঁধা হাতও! বিধ্বস্ত ভাবেই তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে।

ওই পোস্টে লিখেছেন, বায়োবাবলের মধ্যে খেলার সময় ঠিক এমনই অনুভূতি হয়। তার ক্যাপশনেই স্পষ্ট, জৈবসুরক্ষা বলয়ে খেলতে ঠিক কতখানি সমস্যায় ভুগতে হচ্ছে খেলোয়াড়দের।

করোনা পরিস্থিতিতে মাঠে ক্রিকেট ফিরলেও নানা বিধিনিষেধ মেনে চলতে হচ্ছে ক্রিকেটারদের। টিকা নেয়া থেকে কোয়ারেন্টাইনে থাকা, বায়োবাবলের বাইরে না যাওয়া ইত্যাদি নানা নিয়ম মেনে চলতে হয়। পাশাপাশি যুক্ত হয়েছে একাধিক নিয়মও। যেমন বলে থুতু কিংবা ঘাম লাগানো যাবে না। সবমিলিয়ে নানা নিষেধাজ্ঞা মেনে ক্রিকেট খেলা বেশ চ্যালেঞ্জিংই হয়ে উঠেছে তাদের পক্ষে। ফটোশুটের ফাঁকে এভাবে ছবি তুলে সেই সমস্যার কথাই তুলে ধরেছেন কোহলি।

আরব আমিরাতে চলমান আইপিএল হচ্ছে বায়োবাবলে। আজ শুক্রবার (১৫ অক্টোবর) আইপিএল শেষ হলে টি-টোয়েন্টি বিশ্বকাপেও একই নিয়ম পালন করতে হবে টুর্নামেন্টের সকল খেলোয়াড়কে। অর্থাৎ জোড়া ডোজ টিকা নেয়ার পরও আপাতত জৈবসুরক্ষা বলয়ের বাইরে পা রাখার সুযোগ নেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply