‘দেবর’কে বিয়ে করছেন ঈপ্সিতা!

|

অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

ছোট পর্দায় কিছু দিন আগেই বিয়ে হয়েছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়ের। ‘ধুলোকণা’ ধারাবাহিকে ইপ্সিতা ‘কমলিনী’। দাশগুপ্ত পরিবারের ছোট ছেলে তান ‘ওরফে’ অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়ের নতুন বউ। কনের সাজে তোলা সেই ছবি ইনস্টাগ্রামে দিয়েছিলেন তিনি। এবার জানালেন ‘আলো ছায়া’ ধারাবাহিকে তার দেবর চরিত্রে অভিনয় করা অর্ণবকে বিয়ে করবেন তিনি।

আনন্দবাজার অনলাইন প্রথম ফাঁস করেছিল ইপ্সিতা আর অর্ণব বন্দ্যোপাধ্যায়ের প্রেমের কাহিনী। অবশেষে প্রকাশ্যে স্বীকার করলেন ইপ্সিতা।

‘দিদি নং ১’ এ সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি হয়ে প্রকাশ্যে আনলেন এই অজানা তথ্য। ‘কেয়াপাতার নৌকো’ ধারাবাহিকের নায়িকার কাছে সঞ্চালিকা সরাসরি জানতে চান, ‘প্রথমেই কি সুখবরটা পাব?’ সুন্দরী নায়িকা নিমেষে লজ্জা আর দ্বিধার দোলাচলে হাসিমুখে জবাব দিলেন, এখনই কোনও সুখবর নেই। তবে তিনি মনের মানুষের খোঁজ পেয়েছেন।

ইপ্সিতা যদিও তার নাম বলেননি। শুধু বলেছেন, দুই পরিবার আমাদের সম্পর্কের কথা জানে। বাইরের সকলেও জেনে গেছে। ‘আলো ছায়া’ ধারাবাহিকের সেটে আলাপ। ওই ধারাবাহিকে আমরা ছিলাম দেওর-বউদি!

ইপ্সিতা জানিয়েছেন, দুই বছরের প্রেম তাদের। তা হলে বিয়ে কবে? তারও জবাব দিয়েছেন অভিনেত্রী। বলেছেন, আমাদের কোনও তাড়া নেই। অভিনয় নিয়েই স্নাতকোত্তর পড়ছি। নিজেদের আরও একটু গুছিয়ে নিতে চাই। নিজেকে সংসার করার উপযুক্ত করে তুলি। তার পরে বিয়ে।

আরও পড়ুন-মিথিলায় মজলেন কবি, দূর্বা ও সৃজিতের অন্তরঙ্গ ছবি; সম্পর্কে ফাটল?

লজ্জা কাটতেই ইপ্সিতা অনর্গল বলে গেলেন হবু শ্বশুরবাড়ি নিয়ে। উত্তরপাড়ায় বনেদি যৌথ পরিবার অর্ণবদের। অনেক সদস্য সেখানে। ‘কমলিনী’র দাবি, তিনি এ রকম বড় পরিবারেই থাকতে চান। সবাইকে নিয়ে। এর জন্য তিনি বাজার-হাট, রান্না, দোকানপাট সবই একটু একটু করে শিখছেন।

অভিনেত্রীর কথায়, এত দিন মাকে দেখে এসেছেন গুছিয়ে সংসার করতে। এ বার তার ইচ্ছে, মায়ের মতো সব দায়িত্ব পালন করার পাশাপাশি অভিনয়েও নিজেকে উজাড় করে দেয়া।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply