জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
গোপালগঞ্জের জেলা প্রশাসকের সরকারী মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা দাবী করছে প্রতারক চক্র। এ বিষয়ে সকলকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার।

জানাগেছে, সম্প্রতি একটি প্রতারক চক্র জেলা প্রশাসকের সরকারী মোবাইল নম্বর ০১৭১৫-১৬৮৪৯৮ করে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাসহ বিভিন্ন ব্যাক্তির কাছে ফোন আসে। এসময় মোবাইলের অপরপ্রান্ত থেকে টাকা দাবী করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের শিক্ষা বিভাগের অফিস সহকারী অপূর্ব বিশ্বাস জানান, জেলা প্রশাসকের সরকারী মোবাইল নম্বর ০১৭১৫-১৬৮৪৯৮ থেকে আমার কাছে ফোন আসে। এসময় অপরপ্রান্ত থেকে আমার কাছে টাকা চেয়ে বিকাশ নম্বর দিতে চায়। পরে আমি জেলা প্রশাসক স্যারের সাথে যোগাযোগ করে জানতে পারি স্যার ফোন করেননি।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার জানান, আমার অফিসের কয়েকজন কর্মকর্তার কাছে ফোন আসে। এসময় আমার সরকারী মোবাইল নম্বরটি তাদের মোবাইল ফোনে ভেসে ওঠে। ফোন করে কয়েক জনের কাছে টাকা চাওয়া হয়েছে। আসলে এসব ফোন কল আমার নয়। কেউ যেন এসব প্রতারকের খপ্পরে পড়ে টাকা লেনদেন না করেন সেজন্য সকলের প্রতি আহবান জানাচ্ছি। কারো কাছে এরকম ফোন গেলে তারা যেন আইনের আশ্রয় নেন।









Leave a reply