স্বামীর দ্বিতীয় বিয়ের কথা কথা তুলতেই স্ত্রীকে লাথি মেরে গর্ভের সন্তান নষ্ট

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর মহাদেবপুর উপজেলার শরিফপুর গ্রামে শাপলা বানু নামে এক গৃহবধূকে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এতে ওই গৃহবধূর গর্ভের ৫ মাসের সন্তান নষ্ট হয়ে গেছে। বর্তমানে তিনি নওগাঁ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শাপলা বানুর অভিযোগ, ২০২০ সালে উপজেলার কুমরইল গ্রামের বায়েজিদ চৌধুরীকে ভালোবেসে বিয়ে করেন তিনি। সম্প্রতি গর্ভে একটি সন্তানও এসেছিলো তার। কিন্তু এরইমধ্যে বায়েজিদ স্ত্রীকে না জানিয়ে আরেকটি বিয়ে করে ফেলেন। এ নিয়ে প্রতিবাদ করতে গেলে বায়েজিদসহ পরিবারের লোকজন বেপোরোয়া মারপিট করে তাকে। মারপিটের সময় পেটে লাথি মারে স্বামী। খবর পেয়ে শাপলার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেছেন।

হাসপাতালের তত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, শাপলার শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন আছে। এখনও তার রক্তক্ষরণ হচ্ছে। আঘাতের কারণে গর্ভের সন্তান নষ্ট হয়ে গেছে। তবে শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।

শাপলা জানান, চিকিৎসাধীন থাকায় এ বিষয়ে থানায় এখনও অভিযোগ করতে পারেননি। স্বামীর লাথির আঘাতে গর্ভের সন্তান নষ্ট হয়েছে বলে অভিযোগ করেন তিনি। এদিকে ঘটনার পর থেকেই ব্যক্তিগত মোবাইল ফোন বন্ধ রেখেছেন অভিযুক্ত বায়েজিদ চৌধুরী।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply