পঞ্চগড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইশাদ (১৩) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় শাহীন ও জীবন নামে আরও দুই কিশোর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) জেলার দেবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের কৃষিখামার এলাকায় ধরধরা সেতুর ওপরে এই দুর্ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দেবীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন।

মৃত ইশাদ একই উপজেলার সদর ইউনিয়নের কলেজপাড়া এলাকার কুরবান আলীর ছেলে এবং ইশাদ স্থানীয় এক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। অন্যদিকে আহতরা হলেন, একই গ্রামের রাজু মিস্ত্রীর ছেলে শাহীন ও সামিউল ইসলামের ছেলে জীবন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে ইশাদসহ তার দুই প্রতিবেশী শাহীন ও জীবনসহ বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলে ঘুরে বেড়াচ্ছিল। এ সময় কৃষিখামারের ভিতরে ধরধরা সেতুর ওপর মোটরসাইকেল নিয়ে উঠলে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রোলিংয়ের সাথে ধাক্কা খেয়ে তিন জনে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ইশাদকে মৃত ঘোষণা করেন। শাহিন ও জীবনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply