‘তুই আমার কিছুই করতে পারবি না, পুলিশ আমার পকেটে থাকে’ মহিলা লীগ নেত্রীকে শ্রমিক লীগ নেতা

|

অভিযুক্ত আবুল কাশেম। ফাইল ছবি।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ শিল্পায়ন আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেমের বিরুদ্ধে গুম ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন সদর থানা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক হুমাইয়ারা আক্তার রিমা। এ ঘটনায় শনিবার (৭ মে) মুন্সিগঞ্জ সদর থানায় হুমকিদাতা শ্রমিক লীগ নেতা কাশেমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন যুব মহিলা লীগর ওই নেত্রী। এ ঘটনায় আশঙ্কা ও আতঙ্কে দিন পার করছেন ভুক্তভোগী।

জিডি সূত্র ও অভিযোগকারীর সাথে কথা বলে জানা যায়, সম্প্রতি শ্রমিক লীগ নেতা আবুল কাশেম যুব মহিলা লীগ নেত্রী রিমা ও তার স্বামীকে খুনজখমের হুমকি দেয়। সে ঘটনার পর যুব মহিলা লীগ নেত্রী রিমা গত ৩০ এপ্রিল মুন্সিগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দেয়ার পর আবুল কাশেম আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। এর প্রেক্ষিতে গত ৬মে সকাল সাড়ে ১১টার দিকে মুন্সিগঞ্জ পৌর এলাকার যোগিনীঘাট ব্রীজ সংলগ্ন এলাকায় রাস্তা আটকে সে রিমা ও তার স্বামীকে মারধর করতে উদ্যত হন এবং থানায় অভিযোগ করায় ‘তুই আমার কিছুই করতে পারবি না, পুলিশ আমার পকেটে থাকে’ বলে হুমকি প্রদান করেন।

এ সময় আবুল কাশেম আরও বলেন, তুই ও তোর স্বামী আমার সকল কাজের বাধা। তোদের রাস্তাঘাটে সুযোগমতো পাইলে উঠাইয়া নিয়া গুম করিয়া ফেলব এবং তোদের নামে মিথ্যা মামলা মোকাদ্দমা দিয়া ফাঁসাইয়া দিব।

অভিযোগকারী হুমাইয়ারা আক্তার রিমা বলেন, কাশেম বিভিন্ন জায়গায় শ্রমিক লীগের পরিচয়ে চাঁদাবাজি করে আসছিলো। আমার স্বামী জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান কাশেমের চাঁদাবাজির প্রতিবাদ করায় ক্ষিপ্ত। দফায় দফায় হুমকি প্রদান করছে সে। সর্বশেষ আমার স্বামীকে না পেয়ে আমাকে হুমকি দিয়েছে। তার এ ধরনের আচরণে আমি আশঙ্কা করছি, তার দ্বারা যেকোনো সময় আমার ও আমার পরিবারের বড় ধরনের ক্ষতিসাধন হতে পারে।

অভিযোগের বিষয়ে মুঠোফোনে একাধিকবার যোগাগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেমকে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply