অর্থহীনের সাবেক ড্রামার রুমির মৃত্যুতে বাপ্পা মজুমদারের আবেগঘন স্ট্যাটাস

|

ছবি: সংগৃহীত

অর্থহীন ব্যান্ডের সাবেক ড্রামার ও সঙ্গীত পরিচালক রুমি রাহমান আর নেই। সোমবার (১১ জুলাই) সকাল ৫টা ৪০ মিনিটে স্ট্রোক করে ধানমন্ডির বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অর্থহীনের প্রতিষ্ঠাতা সদস্য রুমি রাহমান।

রুমির মৃত্যুতে বাপ্পা মজুমদার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। তিনি বলেন, ‘রুমি, তুমি এভাবে চলে গেলে!!!! আমার মাথা কাজ করছে না ঘটনাটা জানার পর!!!!

কদিন আগেও টেক্সট এ কথা হলো! তুমি বাবা হয়েছো জানালে! লিখলে…. ” বাপ্পা ভাই…. ছেলে হয়েছে….. দোয়া কইরেন!!!! “

ঘুমিয়ে ছিলাম! বিদঘুটে এক স্বপ্ন দেখলাম… ! দেখি তারেক আর স্বপ্নিল দা আমার স্টুডিও তে বসা! খুব হাসিমুখে আমাকে দেখছে আর কি জানি বলছে…. ! মাথা মুন্ডু কিছুই বঝছি না! ঘুম ভেংগে গ্যালো! আমার স্ত্রী তানিয়া পায়ের কাছে বসে আছে…. মুখ ফ্যাকাশে! বললো “রুমি ভাই নাই”…. ! আমি বোকা হয়ে বসে রইলাম!!! তখন থেকেই ঘোরের ভেতর! আর বারবার ওর সদ্য আসা বাচ্চাটা আর ওর অসুস্থ বাবাটার কথা মনে হচ্ছে!

জীবন কি অদ্ভুত….. কি নিষ্ঠুর!!!!!! তোমার শান্তি প্রার্থনা করি রুমি!!!! আমি সত্যি ভাষাহীন!!!!’

৯০’র দশকে সঙ্গীত অঙ্গনে পদার্পণ করে অনেক কিংবদন্তি শিল্পীর সাথে কাজ করেছেন রুমি। বাংলাদেশের অন্যতম সেরা এই ড্রামার অর্থহীন ছাড়াও আর্ক, দলছুট, দ্য ট্র্যাপ, লেজেন্ড, তান্ডব, নকশীকাঁথাসহ অসংখ্য ব্যান্ডে ও সেশন মিউজিশিয়ান হিসেবে কাজ করেছেন।

অর্থহীন তাদের ভ্যারিফায়েড ফেসবুক পেজে রুমি রাহমানের মৃত্যুতে শোক জানিয়েছে। পোস্টে অর্থহীন বলে, আমাদের ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন রুমি। অর্থহীনের ডেব্যু অ্যালবাম ‘ত্রিমাত্রিক’র অবিচ্ছেদ্য অংশ ছিলেন রুমি। তার মৃত্যুর সংবাদে আমরা গভীরভাবে শোকাহত।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply