আড়াইহাজারে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

|

ছবি: প্রতীকী

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুকুরের পানিতে ডুবে তাউসান (৫) ও সিফাত হাসান (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া পশ্চিমপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত দুই শিশু সম্পর্কে খালাতো ভাই।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে পশ্চিমপাড়া গ্রামের আলী আকবরের ছেলে তাউসান ও আলী মিয়ার ছেলে সিফাত হাসান বাড়ির তাদের পেছনে পুকুর পাড়ে সহপাঠীদের সঙ্গে খেলতে যায়। এক পর্যায়ে তাদের পাওয়া যাচ্ছিল না। দুপুর দুইটার দিকে বাড়ির পেছনে ফারুকের ডোবায় তাউসান ও সিফাতকে ভেসে থাকতে দেখে এলাকাবাসী পরিবারকে জানায়। খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে নিকটবর্তী নরসিংদী জেলার মাধবদী ইউনিয়নের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হোসেন জানান, দুই শিশু তাউসান ও সিফাত সম্পর্কে একে অপরের খালাতো ভাই। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই শিশুর মরদেহের সুরতহাল করে। তবে নিহত দুই শিশুর স্বজনরা ময়নাতদন্ত ছাড়া লাশ নিয়ে যাওয়ার আবেদন করেন। পরে গ্রামবাসীর অনুরোধে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply