দেশে ফিরছেন বিষণ্ন টাইগাররা

|

দুবাই বিমানবন্দরের উদ্দেশে হোটেল ছাড়ার আগ মুহূর্তে টাইগাররা।

শ্রীলঙ্কার কাছে হেরে বাংলাদেশের এশিয়া কাপ মিশন শেষ হয়েছে বৃহস্পতিবার রাতেই। ২৪ ঘন্টার ব্যবধানে দেশের উদ্দেশে হোটেল ছেড়েছে টিম টাইগার্স। কয়েকজন বাদে সব ক্রিকেটারই দেশে ফিরছেন একই ফ্লাইটে। ভক্তদের সেলফিতে ফ্রেম বন্দী হলেও এশিয়া কাপের ব্যর্থতায় বিষণ্ণ টাইগারদের কেউই কথা বলেননি সাংবাদিকদের সাথে।

বিদায় ঘণ্টা বেজে গেলো টাইগারদের, ছাড়তে হবে দুবাই। ধরতে হবে দেশের পথ। এজন্যই শেষ মুহূর্তে হেটেলের চাবিটা বুঝিয়ে দেয়ার ব্যস্ততা। হোটেলের লবিতে একে একে আসলেন এনামুল বিজয়, মোসাদ্দেক সৈকত, মোস্তাফিজ, নাসুম আহমেদসহ আরও অনেকে। কথা হলো অনেকের সাথেই তবে সেটা ক্যামেরার বাইরে। বোর্ড থেকে আছে কড়া বার্তা, মুখোমুখি হওয়া যাবে না বোকা বাক্সের।

এশিয়া কাপে টানা দুই ম্যাচ হারা দলটাকে বিদায় জানাতে ছুটে এসেছিলেন অনেক সমর্থক। শুধু তাসকিনের সাথে ফ্রেমে বন্দি হতেই সুদূর শারজাহ থেকে এসেছিলেন এক ব্যক্তি। টাইগারদের বিদায় দিতে তার মতো এরকম অনেকেই এসেছিলেন টিম হোটেলে। দলের সবাই না এলেও বেশিরভাগ ক্রিকেটারই দেশে ফিরছেন। হোটেল থেকে বের হওয়া বিষণ্ন টাইগারদের বহনকারী বাসটাকে দূর থেকেই হাসি মুখে বিদায় জানান সমর্থকরা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply