নরসিংদীতে বাড়ির আঙ্গিনায় মিললো দিনমজুরের গলাকাটা লাশ

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর পলাশে মনির হোসেন (৪০) নামের এক দিনমজুরকে নিজ বাড়ির উঠানে হাত-মুখ বেঁধে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১ অক্টোবর) সকালে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রামের নিহতের বাড়িটির আঙ্গিনা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে শুক্রবার দিবাগত রাতে ওই বাড়িটিতে দিনমজুর মনির হোসেনকে গলা কেটে হত্যার ঘটনা ঘটে। নিহত দিনমজুর মনির উপজেলার গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার বলছে, শুক্রবার দিবাগত রাত একটার দিকে মনির হোসেন ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় তার মুঠোফোনে একটি কল আসে। পরে তিনি সামনে থাকা স্ত্রীর ওড়না কাঁধে জড়িয়ে ঘর থেকে বেরিয়ে যান। এরপর আর রাতে ঘরে ফেরেননি তিনি। তার বাবা জামাল উদ্দিন ভোর সকালে ফজরের নামাজ পড়ার জন্য ঘরের বাইরে বের হন। এ সময় তিনি বাড়ির উঠানে দরজার সামনে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ছেলের গলাকাটা লাশ দেখতে পান। পরে তার চিৎকারে পরিবারের সদস্য ও আশপাশের বাড়িঘরের লোকজন ছুটে আসেন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পলাশ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় সুরতহাল প্রতিবেদন তৈরির পর মনিরের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত মনির হোসেনের স্ত্রী কোহিনুর বেগম বলেন, ফোন পেয়ে যখন সে ঘর থেকে বের হচ্ছিল, আমি তাকে না করেছিলাম। বলেছিলাম, এত রাতে বাইরে যাওয়ার দরকার নেই। আমার কথা না শুনে আজ বাইরে যাওয়াই তার কাল হল। আমার নিরীহ স্বামীকে যারা এত নির্মমভাবে হত্যা করেছে, তাদের খুঁজে বের করে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। আমি তাদের ফাঁসি চাই।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, কে বা কারা রাতে ফোন করে মনির হোসেনকে ঘর থেকে বের করে এই ঘটনা ঘটিয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply