সমস্যায় আছেন স্কালোনি, সৌদি ম্যাচে অনিশ্চিত রোমেরো

|

ক্রিশ্চিয়ানো রোমেরো। ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন স্কোয়াডে ইনজুরির মিছিল যেন কেবল বড়ই হচ্ছে! সেন্ট্রাল ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরোকে বিশ্বকাপ মিশনের প্রথম লড়াইয়ে পাওয়া যাবে কিনা, তা নিয়ে এখনও নিশ্চিত নন আলবিসেলেস্তে কোচ লিওনেল স্কালোনি। নিকো গঞ্জালেস, নিকোলাস তালিয়াফিকো এবং পাপু গোমেজের পর দলের রক্ষণের অন্যতম ভরসা রোমেরোর ফিটনেস নিয়েও অনিশ্চয়তা দেখা দেয়ার প্রেক্ষিতে স্কালোনি স্বীকার করেছেন, কিছু সমস্যা আছে স্কোয়াডে।

৩৬ বছরের খরা কাটানোর মিশনে এখন কাতারে অবস্থান করছে আর্জেন্টিনা। এবারের আসরের অন্যতম ফেভারিট হিসেবেও দেখা হচ্ছে দারুণ ফর্মে থাকা মেসি-ডি মারিয়াদের। তবে, বিশ্বকাপ শুরুর আগেই একের পর এক দুঃসংবাদ পাচ্ছেন স্কালোনি। আর তার সবই চোট সংক্রান্ত। আরব আমিরাতকে প্রস্তুতি ম্যাচে ৫-০ গোলে হারানোর পর এএসকে দেয়া সাক্ষাৎকারে লিওনেল স্কালোনি বলেন, সতর্কতার কারণে প্রস্তুতি ম্যাচে কয়েকজন খেলেনি, এ কথা সত্যি। কয়েকটি ছোটখাটো সমস্যার মধ্য দিয়ে যাচ্ছি আমরা। বিশ্বকাপ শুরু হতে এখনও কিছু সময় বাকি। খেলোয়াড় তালিকায় কোনো পরিবর্তন করতে হবে কিনা, তা এ সময়ের মধ্যেই দেখা হচ্ছে।

সদ্য ইনজুরি থেকে ফেরা আনহেল ডি মারিয়া ও পাওলো দিবালাকে নিয়েই কাতার গেছে আর্জেন্টিনা স্কোয়াড। ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে আগেই ছিটকে গেছেন নির্ভরযোগ্য মিডফিল্ডার জিওভানি লো সেলসো। চোটের কারণে নেই হোয়াকিন কোরেয়াও। এর আগে কাতারে পা রাখার পরই বিশ্বকাপ থেকে ছিটকে যান ফরোয়ার্ড নিকোলাস গঞ্জালেস। এবার যে জমাট রক্ষণের আশায় আছে আলবিসেলেস্তেরা, তার অন্যতম সেনানী টটেনহ্যাম ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরোও খেলেননি আরব আমিরাতের সাথে প্রস্তুতি ম্যাচ। সৌদি আরবের বিপক্ষে ম্যাচে নিকোলাস ওটামেন্ডির সাথে রক্ষণে তিনি জুটি বাধবেন কিনা, সেটা এখনও অনিশ্চিত। এমন অবস্থায় লিওনেল স্কালোনি বলেছেন, স্কোয়াডে পরিবর্তন আসতে পারে। সত্যি বলতে, এখনও শতভাগ নিশ্চিত হতে পারছি না। তবে, হাতে এখনও কিছুটা সময় আছে।

আরও পড়ুন: বিশ্বকাপ মিশনের আগে ধাক্কা খেলো বেলজিয়াম

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply