সেই স্টর্মি ড্যানিয়েলস গ্রেফতার

|

পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে গ্রেফতার করেছে ওহাহিও পুলিশ। এসময় তিনি কলম্বাসের জেন্টেল ক্লাবে স্ট্রিপ শো’তে অংশ নিয়েছিলেন। তিনি প্রদেশের আইন ভঙ্গ করেছেন বলে তাকে গ্রেফতার করা হয়েছে। এদিকে তার আইনজীবী মাইকেল অ্যাভেনাটি জানিয়েছেন, এই গ্রেফতার রাজনৈতিকভাবে উদ্দেশ্যমূলক।

জানা যায়, স্ট্রিপ শো’তে স্টর্মি ড্যানিয়েলসকে স্পর্শ করার কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। কেননা আইনগতভাবে এই শো’তে কোন গ্রাহক স্পর্শ করতে পারেনা।

আইনজীবী মাইকেল তার টুইটারে আরও লিখেন, দেশের কমপক্ষে একশটি ক্লাবে তিনি এধরনের স্ট্রিপ শো’তে অংশ নিয়েছিলেন। আমরা এই মিথ্যা গ্রেফতারের বিরুদ্ধে লড়বো। খুব দ্রুতই তাকে জামিনে মুক্ত করা হবে।

ড্যানিয়েলসের আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। তিনি মূলত প্রাপ্তবয়স্কদের ছবির অভিনেত্রী হিসেবে পরিচিত। যুক্তরাষ্ট্রের লুজিয়ানায় ১৯৭৯ সালে জন্মগ্রহণ করেছেন তিনি। পর্ণ ছবির ইন্ডাস্ট্রিতে তিনি সম্পৃক্ত হন ২০০৪ সালে, সেখানে তার নাম স্টর্মি ড্যানিয়েলস। হুইস্কির নামকরা ব্র্যান্ড জ্যাক ড্যানিয়েলস থেকে একটি অংশ তিনি নিজের নামের সাথে বেছে নিয়েছেন নিজেই।

তিনি দাবি করেছিলেন যে ট্রাম্পের সাথে তার সম্পর্ক শুরু হয়েছিলো ২০০৬ সালে, এবং ট্রাম্পের সাথে তার শারীরিক সম্পর্কও হয়েছিলো। যদিও তা প্রত্যাখ্যান করেছেন ট্রাম্প।









Leave a reply